Advertisement
০৪ মে ২০২৪
IAS

‘এর চেয়ে বেশি কী চাই!’ অফিসে বসে বৃদ্ধার আশীর্বাদ পেয়ে উচ্ছ্বসিত টুইট আইএএসের

কৃষ্ণ ২০১৫ ব্যাচের আইএএস আধিকারিক। কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করেছেন। অন্ধ্রপ্রদেশের গুন্টুর থেকে পড়াশোনা করার পর ২০০৯ সালে কম্পিউটার সায়েন্স নিয়ে স্নাতক হন।

আইএএস কৃষ্ণকে আশীর্বাদ বৃদ্ধার। ছবি: টুইটার।

আইএএস কৃষ্ণকে আশীর্বাদ বৃদ্ধার। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
আলাপ্পুঝা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৮:৩৬
Share: Save:

অফিসের চেয়ার বসে মাথা ঝুঁকিয়ে রয়েছেন এক আইএএস আধিকারিক। তাঁর মাথায় হাত দিয়ে আশীর্বাদ করছেন এক বৃদ্ধা। পাশে দাঁড়ানো এক কর্মী এই দারুণ মুহূর্তের সাক্ষী হয়ে রইলেন। মুখে স্মিত হাসি।

এমনই একটি ছবি টুইট করেছেন আইএএস কৃষ্ণ তেজা। ছবিটি তাঁর নিজের। কেরলের আলাপ্পুঝার জেলাশাসক কৃষ্ণ। ছবিটি টুইটারে শেয়ার করার পর তিনি লিখেছেন, “এর চেয়ে বেশি কী চাই!”

কৃষ্ণ ২০১৫ ব্যাচের আইএএস আধিকারিক। কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করেছেন। অন্ধ্রপ্রদেশের গুন্টুর থেকে পড়াশোনা করার পর ২০০৯ সালে কম্পিউটার সায়েন্স নিয়ে স্নাতক হন। তার পর ইউপিএসসি পরীক্ষার প্রস্তুতি নেন। তৃতীয় বারের চেষ্টায় ইউপিএসসি পাশ করে আলাপ্পুঝায় জেলাশাসকের দায়িত্ব পান কৃষ্ণ।

এই ছবিটি নেটমাধ্যমে প্রকাশিত হওয়ার পরই অনেকে বলেছেন, “ভাল কাজ করার ফল।” আবার কেউ বলেছেন, “সরকারি আধিকারিকরা যদি এ ভাবে মানুষের পাশে দাঁড়ান, তা হলে অনেক সমস্যার সমাধান হয়। আইএএস কৃষ্ণ তেমন কোনও কাজ করেছেন বলেই, আমজনতার আশীর্বাদ পাচ্ছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IAS Alappuzha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE