Advertisement
২০ এপ্রিল ২০২৪
Elephant

খাবারের খোঁজে বাড়িতে ঢুকতেই বিপত্তি, বিশাল শরীর নিয়ে দরজায় আটকে গেল হাতি!

খাবারের খোঁজে একটি বাড়িতে ঢুকে পড়েছিল পূর্ণবয়স্ক একটি হাতি। কিন্তু বিশাল চেহারা নিয়ে সেই বাড়িতে ঢুকতেই আটকে পড়েছিল সেটি।

দরজায় আটকে গিয়েছে হাতি! ছবি সৌজন্য টুইটার।

দরজায় আটকে গিয়েছে হাতি! ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৫:১৩
Share: Save:

খাবারের সন্ধানে মাঝেমধ্যেই লোকালয়ে চলে আসে হাতির দল। কখনও ধানক্ষেতে, কখনও গ্রামে ঢুকে, আবারও কখনও রাস্তায় খাবারের গাড়ি দাঁড় করিয়ে হাতির খাবার খাওয়ার দৃশ্য দেখা যায়। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

খাবারের খোঁজে একটি বাড়িতে ঢুকে পড়েছিল পূর্ণবয়স্ক একটি হাতি। কিন্তু বিশাল চেহারা নিয়ে সেই বাড়িতে ঢুকতেই আটকে পড়েছিল সেটি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাতিটি ছোট দরজা দিয়ে নিজের শরীরকে বার করার চেষ্টা করছে।

নীচু হয়ে শরীরের সামনের দিকটা দরজার বাইরে বার করতে পারলেও পিছনের অংশ আরও স্থূল হওয়ায় আটকে যায়। না, হাতি কিন্তু হাল ছাড়েনি। আরও নীচু হয়ে শরীরকে নানা ভাবে বাঁকিয়ে এদিক ওদিক করে শেষমেশ বাইরে বেরোয়।

আটকে পড়ে কী ভাবে অতি সম্তর্পণে নিজেকে মুক্তি করল হাতিটি, তা দেখে সত্যিই স্তম্ভিত হতে হয়। ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন আইএফএস আধিকারিক সকেত বাদোলা। ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘বাজি ধরছি, এর থেকে ভাল কোয়ালিটি কন্ট্রোল ইনস্পেক্টর আগে কখনও দেখেননি।’

এক গ্রাহক বিস্ময় প্রকাশ করেছেন, ‘অত ছোট দরজা দিয়ে হাতিটি ঢুকল কী ভাবে?’ আবার এক জন লিখেছেন, ‘ছোট্ট একটি দরজা দিয়ে হাতিটি যে ভাবে বেরোল, তা সত্যিই অসাধারণ।’ এক জন আবার রসিকতা করে বলেছেন, ‘এই ইনস্পেক্টর খুবই ভারী।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

elephant Food Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE