Advertisement
১১ মে ২০২৪
Bihar

Rape: ধর্ষণের চেষ্টা গৃহকর্তার, পালাতে গিয়ে ট্রেনের ধাক্কায় পা কাটা গেল পরিচারিকার!

পরিচারিকা বলেন, “আমি রান্না করছিলাম। হঠাৎই ইন্দ্রদেও সেখানে ঢুকে আমাকে উদ্দেশ করে নানা রকম অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকেন।”

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৮:৫৫
Share: Save:

ধর্ষণের চেষ্টা করেছিলেন গৃহকর্তা। তাঁর কবল নিজেকে মুক্ত করে রেললাইন ধরে পালাতে গিয়ে ট্রেনের ধাক্কায় পা কাটা গেল পরিচারিকার। ঘটনাটি বিহারের বেগুসরাইয়ের। প্রায় দশ দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর আপাতত সুস্থ পরিচারিকা। গত সোমবার গৃহকর্তার নামে অভিযোগ দায়ের করেন তিনি।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম ইন্দ্রদেও রাম। কাটিহার জেলায় এক সরকারি দফতরের জেনারেল ম্যানেজারের পদে কর্মরত। পুলিশের কাছে পরিচারিকা জানিয়েছেন, ইন্দ্রদেও ছুটিতে বাড়িতে আসেন। গত ২৫ মে তেমনই বাড়িতে এসেছিলেন। পরিচারিকা বলেন, “আমি রান্না করছিলাম। হঠাৎই ইন্দ্রদেও সেখানে ঢুকে আমাকে উদ্দেশ করে নানা রকম অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকেন। প্রতিবাদ করতেই তিনি আমাকে চেপে ধরে ধর্ষণের চেষ্টা করেন। কোনও ভাবে নিজেকে ছাড়িয়ে পাশেই রেললাইন ধরে ছুটতে থাকি। তখনই ট্রেনের ধাক্কায় আমার পা দু’টি ক্ষতবিক্ষত হয়ে যায়।”

পরিচারিকাকে উদ্ধার করে পরে হাসপাতালে ভর্তি করানো হয়। ১০ দিন মৃত্যুর সঙ্গে লড়ার পর অবশেষে সুস্থ হয়েছেন তিনি। তবে তাঁর একটি পা বাদ গিয়েছে। অন্য পায়ের অবস্থাও ভাল নয় বলে হাসপাতাল সূত্রে খবর।

অভিযোগ, মামলা তুলে নেওয়ার জন্য পরিচারিকার পরিবারের উপর চাপ সৃষ্টি করেছেন অভিযুক্ত এবং তাঁর আত্মীয়রা। বিষয়টি মিটমাট না করলে ফল ভাল হবে না বলেও শাসানো হচ্ছে। পরিচারিকার বাবার দাবি, তাঁর মেয়ে ট্রেনের সামনে ঝাঁপ দেওয়াতেই পা বাদ গিয়েছে। তাঁর মা বিষয়টি সাধারণ বলে দাগিয়ে দিয়ে চেপে দেওয়ার চেষ্টা করছেন বলেও অভিযোগ। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE