Advertisement
০১ মে ২০২৪
Encounter

জম্মু-কাশ্মীরের অনন্তনাগে বাড়িতে লুকিয়ে জঙ্গিরা, সেনার সঙ্গে গুলির লড়াই

গত ১০ অক্টোবর, অনন্তনাগের কোকেরনাগের তঙ্গপওয়া গ্রামে সেনার সঙ্গে সংঘর্ষে দুই জঙ্গির মৃত্যু হয়। তার পর মাস ঘুরতে না ঘুরতেই আবার একই জায়গায় আবার সংঘর্ষের ঘটনা।

অনন্তনাগে নিরাপত্তা বাহিনীর এনকাউন্টার।

অনন্তনাগে নিরাপত্তা বাহিনীর এনকাউন্টার। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৭:৫০
Share: Save:

জম্মু-কাশ্মীরে আবার জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই সেনার। অনন্তনাগে জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পেয়ে অভিযান সেনার। শুরু এনকাউন্টার।

মঙ্গলবার দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগের সেমথান বিজবেহারা এলাকায় এনকাউন্টার শুরু হয়। এই এলাকার কোনও বাড়িতে জঙ্গিরা লুকিয়ে রয়েছে বলে খবর ছিল সেনার কাছে। সেই অনুযায়ী, শুরু হয় অভিযান। কাশ্মীর জ়োনের পুলিশ জানিয়েছে, অনন্তনাগের সেমথান বিজবেহারা এলাকায় সংঘর্ষ চলছে। পুলিশ ও নিরাপত্তাবাহিনী ঘটনাস্থলে মোতায়েন রয়েছে।

সূত্রের খবর, গ্রামের একটি বাড়িতে জঙ্গিরা লুকিয়ে রয়েছে, খবর পায় সেনা। তার পরই পুলিশকে সঙ্গে নিয়ে অভিযান শুরু হয়। ঘিরে ফেলা হয় গোটা এলাকা। বাইরে থেকে কাউকে ওই এলাকায় ঢুকতে দেওয়া হচ্ছে না। ভিতর থেকে কেউ বেরোতেও পারছেন না।

প্রসঙ্গত, গত ১০ অক্টোবর, অনন্তনাগের কোকেরনাগের তঙ্গপওয়া গ্রামে সেনার সঙ্গে সংঘর্ষেে দুই জঙ্গির মৃত্যু হয়। তার পর মাস ঘুরতে না ঘুরতেই আবার একই জায়গায় আবার সংঘর্ষেের ঘটনা। তবে মঙ্গলবারের এনকাউন্টারে এখনও পর্যন্ত কোনও তরফেই হতাহতের কোনও খবর নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Encounter Jammu and Kashmir Indian Army Terrorist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE