Advertisement
২২ জুলাই ২০২৪
Stab to Death

বিয়ের প্রস্তাব ফেরানোয় কলেজে ঢুকে ছাত্রীকে কুপিয়ে খুন, নিজের বুকেও ছুরি ‘প্রেমিকের’

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কলেজের বারান্দায় দু’জন কথা বলছিলেন। আচমকাই লায়াস্মিতার উপর ছুরি নিয়ে হামলা করেন। একের পর এক কোপ বসাতে থাকেন লায়াস্মিতার দেহে।

কলেজের বারান্দায় ছাত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন। প্রতীকী ছবি।

কলেজের বারান্দায় ছাত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৪:৩৯
Share: Save:

বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় কলেজে ঢুকে এক বিটেক ছাত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল তাঁরই বন্ধুর বিরুদ্ধে। তার পর নিজের বুকেও ছুরি চালান তিনি। সোমবার ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর প্রেসিডেন্সি কলেজে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকের নাম পবন কল্যাণ। তিনি বিসিএ-র ছাত্র। ঘটনার দিন সকলের নজর এড়িয়ে কলেজে ঢুকে পড়েছিলেন পবন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কলেজের বারান্দায় দু’জন কথা বলছিলেন। আচমকাই লায়াস্মিতার উপর ছুরি নিয়ে হামলা করেন। একের পর এক কোপ বসাতে থাকেন লায়াস্মিতার দেহে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। তার পর নিজের বুকে ছুরি চালিয়ে দেন পবন। এই ঘটনায় কলেজের ভিতরে আতঙ্ক ছড়ায়।

লায়াস্মিতার সহপাঠীরা তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পবনকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানে তাঁর চিকিৎসা চলছে। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, গত তিন-চার বছর ধরে লায়াস্মিতার বাড়িতে বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন পবন। কিন্তু প্রতি বারই তাঁর প্রস্তাব প্রত্যাখ্যান করে দেন লায়াস্মিতার বাবা-মা।

শুধু তা-ই নয়, মেয়ের সঙ্গে কোনও রকম সম্পর্ক রাখলে ভাল ফল হবে না বলেও হুঁশিয়ারি দিয়েছিলেন লায়াস্মিতার মা। অভিযোগ, তার পরেও নানা ভাবে উত্ত্যক্ত করতেন পবন। তার পর সোমবার কলেজে ঢুকে লায়াস্মিতার উপর হামলা চালান তিনি। পুলিশ জানতে চেষ্টা করছে, লায়াস্মিতাকে কোপানোর আগে তাঁদের মধ্যে কী কথা হয়েছিল। বিয়ের প্রস্তাব ফেরানো না কি অন্য কোনও উদ্দেশ্যে লায়াস্মিতাকে খুন করা হয়েছে, তা-ও জানার চেষ্টা চলছে বলে বেঙ্গালুরুর পুলিশ সুপার মল্লিকার্জুন বলদান্ডি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stab to Death Bengaluru Engineering Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE