Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Raj Thackeray

Raj Thackeray: ‘সকলে নূপুরকে ক্ষমা চাইতে বলেছিলেন, আমিই ওকে সমর্থন জানিয়েছিলাম’, বললেন রাজ ঠাকরে

টিভি চ্যানেলে বিতর্কিত মন্তব্য করেন নূপুর শর্মা। বিজেপি নেত্রীর মন্তব্যে তোলপাড় হয়েছিল দেশ। এ নিয়ে আবারও মুখ খুললেন রাজ ঠাকরে।

নূপুর প্রসঙ্গে আবারও মুখ খুললেন রাজ।

নূপুর প্রসঙ্গে আবারও মুখ খুললেন রাজ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৬:২৩
Share: Save:

বিজেপির সাসপেন্ডেড মুখপাত্র নূপুর শর্মার পাশে দাঁড়িয়ে সরব হলেন মহারাষ্ট্র নব নির্মাণ সেনা প্রধান রাজ ঠাকরে।

নূপুরকে সমর্থন জানিয়ে রাজ বলেছেন, ‘‘সবাই নূপুরকে ক্ষমা চাইতে বলেছিলেন। আমি ওঁকে সমর্থন করেছিলাম। উনি যা বলেছেন, অতীতে একই কথা জাকির নায়েকও বলেছেন। তখন নায়েককে কেউ ক্ষমা চাইতে বলেননি।’’

প্রসঙ্গত, একটি টেলিভিশন চ্যানেলে বিতর্ক সভায় অংশ নিয়ে আপত্তিকর মন্তব্য করেন বিজেপি নেত্রী নূপুর। তাঁর সেই মন্তব্যের সমর্থনে টুইট করেন আর এক বিজেপি নেতা নবীন জিন্দল। তাঁদের মন্তব্য প্রকাশ্যে আসতেই বিভিন্ন মহলে সমলোচনার ঝড় বয়ে যায়। ইরান, কাতার-সহ একাধিক দেশ নূপুরের মন্তব্যের বিরোধিতায় সরব হয়। চাপের মুখে শেষ পর্যন্ত নূপুরকে সাসপেন্ড করেন বিজেপি নেতৃত্ব।

নূপুরের মন্তব্যে দেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ হয়। পশ্চিমবঙ্গ, তেলঙ্গানা, মহারাষ্ট্র, অসম, কর্নাটকের একাধিক থানায় এফআইআর দায়ের হয় নূপুরের বিরুদ্ধে। এর প্রেক্ষিতে নূপুরকে জিজ্ঞাসাবাদের জন্য তলব আসতে থাকে সেই রাজ্যগুলি থেকে। তার বিরুদ্ধে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন তিনি। সুপ্রিম কোর্ট জানায়, আপাতত সমস্ত এফআইআর একত্র করে দিল্লিতে স্থানান্তরিত করা হবে এবং মামলার তদন্তভার থাকবে দিল্লি পুলিশের হাতে। পরবর্তী কালে নতুন কোনও এফআইআর দায়ের হলেও, তা-ও দিল্লি পুলিশই তদন্ত করবে। আর যত দিন তদন্তের কাজ শেষ না হচ্ছে, তত দিন নূপুরকে গ্রেফতার থেকে অন্তর্বর্তী রেহাই দিয়েছে শীর্ষ আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE