Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Narendra Modi

Jammu Blast: জম্মু সফরের দিনেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাস্থলের ১২ কিমি দূরে বিস্ফোরণ! পুলিশের দাবি, উল্কাপাত

রবিবার জম্মুর সাম্বা জেলার পাল্লি পঞ্চায়েতে সভা করবেন প্রধানমন্ত্রী। তার আগে সকালেই বিস্ফোরণ হয় জম্মুর লালিয়ানা গ্রামে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফাইল চিত্র।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ০৯:১৯
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাস্থল থেকে মাত্র ১২ কিমি দূরে বিস্ফোরণের ঘটনা ঘটল। জাতীয় পঞ্চায়েতিরাজ দিবস উপলক্ষে রবিবার জম্মুর সাম্বা জেলার পাল্লি পঞ্চায়েত সভা করার কথা প্রধানমন্ত্রীর।

পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে বিস্ফোরণ হয়েছে জম্মুর লালিয়ানা গ্রামে। যা প্রধানমন্ত্রীর সভাস্থল থেকে ১২ কিলোমিটার দূরে। বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছয়। কী ধরনের বিস্ফোরণ তা খতিয়ে দেখার পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে উল্কাপাতের কারণে এমন ঘটনা ঘটেছে। বজ্রপাতের কারণেও এমনটা হতে পারে।

প্রধানমন্ত্রীর সফরের আগেই শুক্রবার জম্মুর সুঞ্জওয়ায় সিআইএসএফের বাসে হামলা চালায় জঙ্গিরা। বাস লক্ষ্য করে গ্রেনেড, গুলি চালায় তারা। এই ঘটনায় এক সিআইএসএফ জওয়ানের মৃত্যু হয়। ঘটনার পর পরই গোটা এলাকা জুড়ে তল্লাশি অভিযানে নেমে দুই জইশ জঙ্গিকে খতম করে সিআরপিএফ। জম্মু-কাশ্মীর পুলিশের ডিজি দিলবাগ সিংহ জানিয়েছেন, আত্মঘাতী হামলার ছক ছিল জঙ্গিদের। কিন্তু গোয়েন্দাদের তৎপরতায় তা ভেস্তে দেওয়া গিয়েছে।

প্রধানমন্ত্রীর সফরের আগেই জম্মুতে জঙ্গি হামলার পর নিরাপত্তার কড়াকড়ি বাড়ানো হয়েছিল। কিন্তু তার পরেও প্রধানমন্ত্রীর সভাস্থল থেকে কয়েক কিলোমিটার দূরে বিস্ফোরণের ঘটনা নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে।

রবিবার পাল্লি পঞ্চায়েত থেকে গোটা দেশের উদ্দেশে বক্তৃতা দেবেন প্রধানমন্ত্রী। এ ছাড়াও বানিহাল-কাজিগুন্দ টানেল, দিল্লি-অমৃতসর এক্সপ্রেসওয়ে এবং জলবিদ্যুৎ প্রকল্পের শিলান্যাস করার কথা রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Jammu Blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE