Advertisement
০২ মে ২০২৪
Explosive

মুম্বই-গোয়া হাইওয়েতে সেতুর নীচে বিস্ফোরকের মতো জিনিস দেখে আতঙ্ক! উদ্ধার জিলেটিন স্টিক

মহারাষ্ট্রের রায়গড়ে একটি সেতুর নীচে বিদ্যুতের তার লাগানো যন্ত্রাংশ দেখতে পান স্থানীয়রা। পুলিশ সূত্রে খবর, একটি বৈদ্যুতিক সার্কিটের সঙ্গে ৬টি জিলেটিন স্টিক লাগানো ছিল।

মুম্বই-গোয়া হাইওয়েতে আতঙ্ক ছড়াল।

মুম্বই-গোয়া হাইওয়েতে আতঙ্ক ছড়াল। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১২:২৪
Share: Save:

মুম্বই-গোয়া হাইওয়েতে একটি সেতুর নীচে বিস্ফোরকের মতো সামগ্রী উদ্ধার ঘিরে আতঙ্ক ছড়াল। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা নাগাদ মহারাষ্ট্রের রায়গড়ে ভোগাবতী নদীতে ওই সেতুর নীচে বিস্ফোরকের মতো সামগ্রী দেখতে পাওয়া যায়। যা ঘিরে বোমাতঙ্ক ছড়ায়। এর পরই খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকে।

শুক্রবার মধ্যরাতে বিস্ফোরকের মতো দেখতে ওই সামগ্রী নিষ্ক্রিয় করা হয়। রায়গড়ের পুলিশ সুপার সোমনাথ ঘাড়গে জানিয়েছেন, যে যন্ত্রাংশ পাওয়া গিয়েছে, তার সঙ্গে ডিটোনেটরের যোগ নেই। পুলিশ সূত্রে খবর, একটি বৈদ্যুতিক সার্কিটের সঙ্গে ৬টি জিলেটিন স্টিক লাগানো ছিল। যা দেখেই বোমাতঙ্ক ছড়ায়।

জিলেটিন স্টিক লাগানো ওই যন্ত্রাংশ দেখে পুলিশে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে যায় রায়গড় পুলিশের শীর্ষ আধিকারিকদের একটি দল, জঙ্গি দমন শাখা। শুক্রবার মধ্যরাতে ওই যন্ত্রাংশ একটা ফাঁকা এলাকায় নিয়ে গিয়ে নিষ্ক্রিয় করা হয়। জিলেটিন স্টিকের সঙ্গে বিদ্যুতের সার্কিট আলাদা করা হয়। এই ঘটনায় তদন্তের জন্য উদ্ধার হওয়া জিলেটিন স্টিক ও বিদ্যুতের সার্কিট ফরেনসিক করানোর জন্য পরীক্ষাগারে পাঠানো হয়েছে। কে বা কারা এটি সেতুর নীচে রাখল, তা খতিয়ে দেখা হচ্ছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত এই ঘটনায় এফআইআর দায়ের হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Explosive Mumbai Goa national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE