Advertisement
০৬ মে ২০২৪
Kidnap

লকডাউনের লোকসান মেটাতে ছাত্রকে অপহরণ করলেন স্কুলমালিক! পরে ‘ভয় পেয়ে’ খুন

আরিয়ান শর্মা মঙ্গলবার নিজের বাড়ির লাগোয়া আরকেডি স্কুলের সামনে খেলছিল। ওই স্কুলেরই মালিক অপহরণ করেন তাকে। পুলিশ তল্লাশি অভিযানে নামে। তখন ভয় পেয়ে যান ওই স্কুলের মালিক।

প্রমাণ লোপাটের জন্য শেষ পর্যন্ত অপহৃত ছেলেটিকে খুন করা হয় বলে অভিযোগ।

প্রমাণ লোপাটের জন্য শেষ পর্যন্ত অপহৃত ছেলেটিকে খুন করা হয় বলে অভিযোগ। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১২:০৯
Share: Save:

টাকার জন্য ১১ বছরের ছেলেকে অপহরণ করেছিলেন! প্রমাণ লোপাটের জন্য শেষ পর্যন্ত তাকে খুন করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় এক বেসরকারি স্কুলের মালিক-সহ ছ’জনকে বৃহস্পতিবার গ্রেফতার করল পুলিশ। মধ্যপ্রদেশের ভিন্ড জেলার রামনগরের ঘটনা।

মৃত শিশুটির নাম আরিয়ান শর্মা। মঙ্গলবার নিজের বাড়ির লাগোয়া আরকেডি স্কুলের সামনে খেলছিল সে। ওই স্কুলেরই মালিক অপহরণ করে ছেলেটিকে। পুলিশ সুপার শৈলেন্দ্র সিংহ চৌহান জানিয়েছেন, কোভিড অতিমারির সময় লোকসানের মুখে পড়েছিলেন ৩২ বছরের ওই ব্যক্তি। অনলাইনে পঠনপাঠনের কারণে বহু পড়ুয়া স্কুল ছেড়ে দেয়। সেই টাকা তুলতেই অপহরণের ছক কষেছিলেন তিনি। পাশাপাশি অনলাইন বেটিংয়েও অনেক টাকা হারিয়েছিলেন অভিযুক্ত বলে জানিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, ছেলেটি অপহৃত হওয়ার পরেই পুলিশ তল্লাশি অভিযানে নামে। তখন ভয় পেয়ে যান ওই স্কুলের মালিক। গলা টিপে খুন করেন ১১ বছরের কিশোরকে। সাহায্য করেন তাঁর আত্মীয়েরা। তার পর প্রমাণ লোপাটের জন্য রামনগরেই ছেলেটির দেহ ছুড়ে ফেলা হয়।

পুলিশ সুপার চৌহানের কথায়, ‘‘অতিমারির সময় লোকসানের মুখে পড়েছিলেন স্কুলের মালিক। তা মেটাতেই ছেলেটিকে অপহরণ করেছিলেন তিনি। আটকে রেখে ছেলেটির একটি ভিডিয়োও তোলেন। কিন্তু ইন্টারনেট সংযোগ না থাকায় ভিডিয়োটি অপহৃতের বাবা-মাকে আর পাঠাতে পারেননি।’’ অপহরণ, খুন এবং অন্য অভিযোগে ছ’জন অভিযুক্তের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Murder School Boy Covid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE