Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Amritpal Singh

একাধিক মহিলার সঙ্গে পরকীয়া, ভিডিয়ো কলে কুপ্রস্তাব, প্রকাশ্যে অমৃতপালের ‘লীলা’

একটি ভয়েস নোটে অমৃতপাল দাবি করেছেন যে, মহিলারা তাঁকে নিয়ে প্রচণ্ড ‘সিরিয়াস’ হয়ে পড়েন। মহিলাদের সঙ্গে পরকীয়ায় জড়াতে তাঁর কোনও আপত্তি নেই বলে জানান তিনি।

Amritpal Singh

সকলের সঙ্গেই শুধুমাত্র শারীরিক ভাবে ঘনিষ্ঠ হতে চাইতেন খলিস্তানপন্থী নেতা অমৃতপাল সিংহ। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ০৮:৩৭
Share: Save:

শনিবার থেকে পলাতক খলিস্তানপন্থী নেতা অমৃতপাল সিংহ। পঞ্জাব পুলিশ থেকে শুরু করে রাজ্য এবং কেন্দ্রীয় বাহিনীর কেউই এখনও পর্যন্ত গ্রেফতার করতে পারেনি অমৃতপালকে। তবে, খলিস্তানপন্থী নেতার সম্পর্কে কিছু চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসেছে। সংবাদমাধ্যমে প্রকাশ, একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে ছিলেন অমৃতপাল। কারও সঙ্গে পরকীয়া করতেন আবার কারও সঙ্গে মধুচন্দ্রিমা যাওয়ার পরিকল্পনা করতেন।

ইন্ডিয়া টুডে টিভি একটি প্রতিবেদনে এই দাবি করেছে, নিজের ইনস্টাগ্রাম থেকে বহু অবিবাহিত মহিলার সঙ্গে বন্ধুত্ব পাতাতেন অমৃতপাল। নামহীন সম্পর্কে জড়ানোর প্রস্তাবও দিতেন তাঁদের। বাদ পড়তেন না বিবাহিতারাও। সকলের সঙ্গেই শুধুমাত্র শারীরিক ভাবে ঘনিষ্ঠ হতে চাইতেন তিনি। প্রেম-প্রণয়ের ধার ধারতেন না তিনি। নেটমাধ্যমে ওই মহিলাদের অশ্লীল ভিডিয়ো পাঠিয়ে ভয়ও দেখাতেন তিনি। মহিলাদের সঙ্গে তাঁর কথোপকথনের কিছু অংশ এবং কয়েকটি ভয়েস নোট প্রকাশ্যে আসায় অমৃতপালের জীবনের ‘অন্য দিক’ ধরা পড়েছে।

একটি ‘ভয়েস নোট’-এ অমৃতপাল দাবি করেছেন যে, মহিলারা তাঁকে নিয়ে প্রচণ্ড ‘সিরিয়াস’ হয়ে পড়েন। আবার অন্য একটি ‘ভয়েস নোট’-এ তাঁকে বলতে শোনা যায়, মহিলাদের সঙ্গে পরকীয়ায় জড়াতে তাঁর কোনও আপত্তি নেই। যত ক্ষণ না পর্যন্ত ওই মহিলার বৈবাহিক জীবনে কোনও রকম সমস্যা দেখা দিচ্ছে। এক মহিলাকে তিনি চ্যাটে লিখে জানতে চেয়েছেন যে, তাঁদের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে এগিয়ে যাওয়া যাবে কি না? আবার পরমুহূর্তেই মহিলাটির সঙ্গে দুবাইয়ে মধুচন্দ্রিমা কাটানোর পরিকল্পনা করতে দেখা যায় অমৃতপালকে।

ভয়েস নোট এবং চ্যাট দেখে বোঝা যায় যে, খলিস্তানপন্থী নেতার মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। ভিডিয়ো কলেও তাঁদের সঙ্গে কথা বলতেন অমৃতপাল। রিপোর্টে দাবি, ভিডিয়ো কল চলাকালীন ‘ভার্চুয়াল’ চুমু ছুড়ে দিতেন তাঁদের উদ্দেশে। অমৃতপালের বিরুদ্ধে জামিনঅযোগ্য ধারায় অভিযোগ দায়ের করেছে পঞ্জাব পুলিশ। পাশাপাশি তাঁর বিদেশে পালিয়ে যাওয়ার সম্ভাবনা থাকায় অমৃতপালের নামে লুক আউট নোটিস জারি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amritpal Singh Khalistan Punjab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE