Advertisement
০৮ মে ২০২৪
Crime News

বিলেতের ‘বন্ধু’ উপহার পাঠিয়েছেন, আনতে গিয়ে ১০ লক্ষ খোয়ালেন মহিলা

প্রতারিত মহিলা জানিয়েছেন, ফেসবুকে তাঁর সঙ্গে সম্প্রতি এক যুবকের বন্ধুত্ব হয়। যুবক নিজেকে ব্রিটেনের নাগরিক হিসাবে পরিচয় দিয়েছিলেন। দু’জনের বন্ধুত্ব গাঢ় হয়েছিল।

মহিলার কাছ থেকে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে।

মহিলার কাছ থেকে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
অমৃতসর শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১৪:৪৫
Share: Save:

উপহারের নাম করে মহিলার কাছ থেকে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। ফেসবুকে বন্ধুত্ব পাতিয়ে টাকা হাতানোর পরিকল্পনা করেছিলেন তিনি। যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

প্রতারিত মহিলার নাম মনপ্রীত কউর। তিনি পঞ্জাবের অমৃতসরের বাসিন্দা। অভিযোগ, ফেসবুকে তাঁর সঙ্গে সম্প্রতি এক যুবকের বন্ধুত্ব হয়। যুবক নিজেকে ব্রিটেনের নাগরিক হিসাবে পরিচিত করেছিলেন। কথা বলতে বলতে দু’জনের বন্ধুত্ব গাঢ় হয়েছিল। ভারতে এসে ওই মহিলার সঙ্গে দেখা করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন অভিযুক্ত।

পুলিশ জানিয়েছে, এর পরেই যুবক এক দিন মহিলাকে কিছু উপহার পাঠাতে চান। তিনি জানান, ভারতে তাঁর পাঠানো উপহার পৌঁছে গিয়েছে। তবে কাস্টমসে ১০ লক্ষ টাকা দিয়ে উপহারটি ছাড়িয়ে নিতে হবে মহিলাকে।

যুবকের কথা অনুযায়ী ১০ লক্ষ টাকা নিয়ে উপহার ছাড়িয়ে আনতে যান মহিলা। কিন্তু তাঁর সঙ্গে প্রতারণা করা হয়। উপহার তো দূর, ১০ লক্ষ টাকা আত্মসাৎ করেন অভিযুক্ত।

প্রতারণার শিকার হয়েছেন বুঝতে পেরে দ্রুত পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে ফেসবুকে আলাপ হওয়া যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News cheating Online fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE