Advertisement
০৬ মে ২০২৪
Anushka Sharma

বছরশেষে বিরাট ও মেয়েকে নিয়ে সূর্যোদয়ে মুগ্ধ অনুষ্কা, বর্ষবরণে কোথায় আছেন তাঁরা?

বছরশেষে মুম্বই শহর ছেড়ে বিশ্বের নানা প্রান্তে পাড়ি দিয়েছেন তারকারা। বর্ষবরণের আগেই অনুষ্কা শর্মা ও মেয়ে ভামিকাকে নিয়ে কোথায় গেলেন বিরাট কোহলি?

বর্ষররণে দেশ ছেড়ে বিদেশের মাটিতে বিরাট-মুগ্ধতায় অনুষ্কা।

বর্ষররণে দেশ ছেড়ে বিদেশের মাটিতে বিরাট-মুগ্ধতায় অনুষ্কা। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১২:৪৩
Share: Save:

২০২২ সালের শেষ ও ২০২৩ সালের শুরুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে গোটা বিশ্ব। এই সময় ঘরে থাকতে কী মন চায়! তাই প্রায় মুম্বই শহর ফাঁকা করে বলি-তারকারা পাড়ি দিয়েছেন বিশ্বের নানা প্রান্তে। বর্ষবরণের আগে স্ত্রী অনুষ্কা শর্মা ও মেয়ে ভামিকাকে নিয়ে পাড়ি দিয়েছেন মরুশহরে অর্থাৎ দুবাইতে। বছরের শেষ দিনটা কাটালেন সূর্যোদয় দেখে। আকাশ জুড়ে গোলাপি, নীল ছটা। বিলাসবহুল হোটেলের পুলের সামনে দাঁড়িয়ে ২০২২ সালের শেষ দিনের সূর্যোদয় উপভোগ করছেন তাঁরা। তিন জনের এই ছবি দিয়ে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক লেখেন, ‘‘২০২২ সালের শেষ সূর্যোদয়।’’ স্বামীর পোস্ট শেয়ার করেন অনুষ্কা।

তবে নিশিযাপন করলেন অন্য ভাবে। দুবাইয়ের রাস্তায় দেখা মিলল বিরাট-অনুষ্কার। কালো ব্রালেট আর কালো জ্যাকেটে অনুষ্কা। স্ত্রীর সঙ্গে রংমিলান্তি করে কালো পোশাকে দেখা মিলল বিরাট কোহলির। এই ছবিতে অবশ্য দেখা মেলেনি ভামিকার। অভিনেত্রী ছবির ক্যাপশনে লেখেন, ‘‘এই শহর, আলো এবং আমরা।’’

বুধবার সকালে মুম্বই বিমানবন্দরের বাইরে দেখা যায় ‘বিরুষ্কা’কে। অপেক্ষামাণ চিত্র সাংবাদিকদের জন্য হাসিমুখে দু’জনে পোজ়ও দেন। শুধু তা-ই নয়, বিমানবন্দরে প্রবেশের আগে সাংবাদিকদের নতুন বছরের আগাম শুভেচ্ছাও জানিয়েছেন এই তারকা-দম্পতি। সম্প্রতি, বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ় জিতেছে ভারতীয় দল। অন্য দিকে, ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির শুটিংও শেষ করেছেন অনুষ্কা। তাই বছরের শেষটা একান্তেই কাটাতে চাইছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Virat Kohli bolllywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE