Advertisement
১৮ জুলাই ২০২৪
Farmer

আট বছর খুঁজেও মনের মতো স্ত্রী পাননি, হতাশ হয়ে বিষ খেলেন কৃষক, রেখে গেলেন চিঠি

গত আট বছর ধরে নিজের জন্য স্ত্রী খুঁজছেন পেশায় কৃষক মঞ্জুনাথ নাগানুর। কিন্তু কাউকেই মনে ধরেনি। হতাশ হয়ে তাই চরম সিদ্ধান্ত নেন তিনি। দেহের পাশ থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ২০:২৭
Share: Save:

বিয়ে করবেন। কিন্তু হবু স্ত্রীকে খুঁজে পাচ্ছেন না। এই করে কেটে গিয়েছে আট-আটটি বছর। তবুও অপেক্ষার প্রহর শেষ হওয়ার নাম নিচ্ছে না। হতাশ হয়ে বিষ খেয়ে সব শেষ করে ফেললেন কর্নাটকের এক কৃষক। সুইসাইড নোটে সে কথাই লিখে গিয়েছেন তিনি।

কর্নাটকের হাভেরি জেলার বাসিন্দা ৩৬ বছরের মঞ্জুনাথ নাগানুর। পেশায় কৃষক। বয়স্ক মা, বাবা বহু দিন ধরেই ছেলের বিয়ে দিতে চান। কিন্তু মেয়ে খুঁজে পাওয়া যাচ্ছে না। গত আট বছর ধরে স্ত্রী খুঁজে বেরিয়েছেন মঞ্জুনাথ। কিন্তু কাউকেই মনে ধরেনি। দিনের পর দিন কেটেছে, বেড়েছে শুধু হতাশা। সেই হতাশাই মঞ্জুনাথের জীবন কেড়ে নিল চিরতরে।

পুলিশ সূত্রে খবর, খেতে দেওয়ার কীটনাশক পান করে আত্মঘাতী হন মঞ্জুনাথ। তাঁর দেহের পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। তাতে মঞ্জুনাথ লিখে গিয়েছেন, কেন তিনি চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন। লিখেছেন, তাঁর মা, বাবার বয়স হচ্ছে, তিনি চেয়েছিলেন বিয়ে করে তাঁদের মুখে হাসি ফোটাতে। কিন্তু একটানা আট বছর চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন তিনি। তাই জীবন শেষ করছেন।

পুলিশ মঞ্জুনাথের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তও শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Farmer Bride
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE