Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Viral

Delhi: ফরিদাবাদ মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা রুখে দিলেন পুলিশকর্মী, দেখুন ভিডিয়ো

পুলিশ জানতে পেরেছে, ওই মহিলা দিল্লির বাসিন্দা, সাই এক্সপোর্ট কোম্পানি নামে একটি সংস্থায় কাজ করেন।

ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ১৪:৩৪
Share: Save:

আত্মহত্যা করতে গিয়েছিলেন তরুণী। আর প্রাণের ঝুঁকি নিয়ে তাঁকে রক্ষা করলেন পুলিশকর্মীরা। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যা দেখে পুলিশকর্মীদের উদ্যোগকে কুর্ণিশ জানিয়েছেন নেটাগরিকরা।

ঘটনাটি ঘটেছে শনিবার, দিল্লির ফরিদাবাদ সেক্টর-২৮ মেট্রো স্টেশনে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মেট্রো স্টেশনের কার্নিশের উপর উঠে পড়েছেন ওই মহিলা। তিনি আত্মহত্যা করতে উদ্যত হয়েছেন। পুলিশকর্মীদের মধ্যে একজন জীবনের ঝুঁকি নিয়ে নেমে পড়েন সেই কার্নিশে। সেখানে ধীরে ধীরে এগিয়ে গিয়ে তুলে আনেন মহিলাকে। স্টেশনের ধারের রেলিং থেকে হাত বাড়িয়ে ওই পুলিশকর্মীকে সাহায্য করছেন অন্য এক কর্মীও।

পুলিশ জানতে পেরেছে, ওই মহিলা দিল্লির বাসিন্দা, সাই এক্সপোর্ট কোম্পানি নামে একটি সংস্থায় কাজ করেন। কিন্তু কর্মক্ষেত্রে তিনি নানারকম সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন। মানসিক অবসাদের কারণে আত্মঘাতী হতে উদ্যত হয়েছিলেন বলে তিনি জানিয়েছেন পুলিশকে। ঘটনার পর ওই মহিলার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয় পুলিশের তরফ থেকে। বিস্তারিত কথা বলা হয়। মানসিক সমস্যা দূর করতে কী কী পদক্ষেপ করা যায়, তা নিয়েও পুলিশের তরফ থেকে পরামর্শ দেওয়া হয় ওই মহিলাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Delhi Delhi Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE