Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Madhya Pradesh

Crime: বাইকের চাবি নিয়ে ঝগড়া, ছেলের হাত কেটে নিল বাবা! তার পরই মৃত্যু

সন্তোষের যে হাতে বাইকের চাবি ছিল সেই হাত একটি কাঠের উপর জোর করে ঠেসে ধরেন মতি। তার পর কুড়ুল দিয়ে হাত কেটে ফেলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৮:২৮
Share: Save:

বাইক নিয়ে ঝামেলার জেরে ছেলের হাত কেটে নিল বাবা। তার পর সেই কাটা হাত নিয়েই থানায় হাজির হলেন তিনি। অন্য দিকে, অতিরিক্ত রক্তপাতে মৃত্যু হয় ছেলের। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের দামোর বোবাই গ্রামে।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম সন্তোষ পটেল (২১)। অভিযুক্ত বাবা মোতি পটেল। কাজে যাওয়ার জন্য সন্তোষের কাছে বাইকের চাবি চেয়েছিলেন মোতি এবং তাঁর বড় ছেলে রামকিসান। কিন্তু তাঁদের বাইকের চাবি দিতে অস্বীকার করেন সন্তোষ। এ নিয়ে তিন জনের মধ্যে কথা কাটাকাটি হয়। তার পরই সন্তোষকে আক্রমণ করেন মোতি এবং রামকিসান।

অভিযোগ, সন্তোষের যে হাতে বাইকের চাবি ছিল সেই হাত একটি কাঠের উপর জোর করে ঠেসে ধরেন মোতি। তার পর কুড়ুল দিয়ে হাত কেটে ফেলেন। তার পর ছেলের সেই কাটা হাত নিয়ে সোজা জারাত থানায় হাজির হন এবং সমস্ত ঘটনা খুলে বলেন।

এই খবর শুনেই পুলিশের একটি দল বোবাই গ্রামে মোতির বাড়িতে যায়। সেখান থেকে সন্তোষকে উদ্ধার করে প্রথমে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখান থেকে তাঁকে জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান, অস্ত্রোপচার করতে হবে। কিন্তু সেখানে অত্যাধুনিক অস্ত্রোপচারের ব্যবস্থা নেই। তাই তাঁকে জবলপুরে নিয়ে যেতে বলা হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণেই পথেই মৃত্যু হয় সন্তোষের। বাবা এবং ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh motorbike father son
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE