Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bomb Scare in Mumbai Airport

‘ব্যাগে বোমা আছে’! মালপত্রের জন্য বাড়তি অর্থ চাইতেই বলেন মহিলা, হুলস্থুল মুম্বই বিমানবন্দরে

বাদানুবাদ যখন উচ্চগ্রামে চলছে, তখন মহিলা দাবি করেন, তাঁর ব্যাগে বোমা রাখা আছে! এর পরেই মহিলার সঙ্গে থাকা দু’টি ব্যাগ তন্ন তন্ন করে খুঁজে দেখা হয়। কিন্তু বোমার খোঁজ মেলেনি।

representational image

মুম্বই বিমানবন্দরে বোমাতঙ্ক। — প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১২:০০
Share: Save:

মুম্বই থেকে কলকাতাগামী বিমানে ওঠার কথা ছিল মহিলার। কিন্তু মালপত্রের ওজন বেশি হওয়ায় তাঁর কাছে অতিরিক্ত অর্থ দাবি করেছিলেন বিমানবন্দর কর্মীরা। তাতেই রেগে গিয়ে মহিলা জানান, ব্যাগে বোমা আছে! তা শুনেই চক্ষু চড়কগাছে বিমানবন্দর কর্মীদের। তবে তন্ন তন্ন করে ব্যাগ খুঁজেও কিছুই মেলেনি। হুমকিদাতা মহিলার বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

বিমান সফরে ‘চেক ইন’ করা যায় কেবলমাত্র একটি ব্যাগ। তা-ও সেই ব্যাগের ওজন যেন কোনও ভাবেই ১৫ কেজির বেশি না হয়। সূত্রের খবর, মুম্বই থেকে কলকাতা যাওয়ার সময় এক মহিলা দু’টি ব্যাগ চেক ইন করতে দেন। মুম্বই বিমানবন্দরের কর্মীরা নিয়মমাফিক তাঁর কাছে অতিরিক্ত অর্থ দাবি করেন। কিন্তু মহিলাযাত্রী তা দিতে চাননি। এ নিয়েই মহিলার সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন বিমানবন্দরের কর্মীরা। বাদানুবাদ যখন উচ্চগ্রামে চলছে, ঠিক তখনই মহিলা দাবি করে বসেন, তাঁর ব্যাগে বোমা রাখা আছে! যা শুনে হতবাক হয়ে যান কর্মীরা। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বিমানবন্দরে। মহিলার সঙ্গে থাকা দু’টি ব্যাগ তন্ন তন্ন করে খুঁজে দেখা হয়। কিন্তু বোমার চিহ্ন মেলেনি।

মহিলার বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, মহিলার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bomb Scare Mumbai Airport Kolkata police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE