Advertisement
২৫ জুলাই ২০২৪
Film Producer

গাড়িতে অন্য মেয়ের সঙ্গে ‘প্রেম’! স্ত্রী ধরতেই গাড়িচাপা দেওয়ার চেষ্টা প্রযোজক স্বামীর

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, গাড়ি পার্কিংয়ের জায়গায় একটি গাড়িতে বসে অন্য মহিলার সঙ্গে গল্প করছেন কমলকিশোর। সেই সময় স্বামীকে খুঁজতে খুঁজতে ঘটনাস্থলে পৌঁছন তাঁর স্ত্রী।

প্রযোজক কমলকিশোর মিশ্র।

প্রযোজক কমলকিশোর মিশ্র। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ০৯:৩১
Share: Save:

অন্য মহিলার সঙ্গে গাড়িতে বসে ‘প্রেম’ করছিলেন প্রযোজক স্বামী। স্ত্রী ঘটনাস্থলে পৌঁছে স্বামীকে হাতেনাতে ধরে ফেললে ওই গাড়ি চালিয়ে স্ত্রীকে চাপা দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। পশ্চিম অন্ধেরির একটি আবাসিক ভবনের পার্কিং এলাকায় এই ঘটনা ঘটে। অভিযুক্তের নাম কমলকিশোর মিশ্র। তিনি পেশায় চলচ্চিত্র প্রযোজক। ঘটনাটি ১৯ অক্টোবর ঘটলেও পুরো ঘটনার সিসিটিভি ফুটেজ সম্প্রতি পুলিশের হাতে এসে পৌঁছেছে। কমলকে গ্রেফতার করা হয়েছে।

ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, গাড়ি পার্কিংয়ের জায়গায় একটি গাড়িতে বসে অন্য মহিলার সঙ্গে গল্প করছেন কমলকিশোর। সেই সময় স্বামীকে খুঁজতে খুঁজতে ঘটনাস্থলে পৌঁছন তাঁর স্ত্রী। অভিযুক্ত কমলকিশোর এবং গাড়ির ভিতরে বসে থাকা ‌অন্য মহিলাকে গাড়ি থেকে নেমে আসার জন্য গাড়ির দরজা ধরে টানাটানিও শুরু করেন। বাগ্‌বিতণ্ডাতেও জড়িয়ে পড়েন কমলকিশোর এবং তাঁর স্ত্রী। এক পরই স্ত্রীকে গাড়ি চালিয়ে ধাক্কা মেরে সামনে ফেলেন কমলকিশোর। স্ত্রী মাটিতে পড়ে যাওয়ার পর গাড়ি চালিয়ে তাঁকে পিষে ফেলার চেষ্টা করেন বলেও সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে।

মাটিতে পড়ে গিয়ে অভিযুক্তের স্ত্রী হাত-পা-মাথায় চোট পান বলে পুলিশ জানিয়েছে। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ কমলকিশোরের বিরুদ্ধে মামলা রুজু করেছে। প্রসঙ্গত, কমলকিশোর ‘দেহাতি ডিস্কো’ নামক একটি ছবি প্রযোজনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Film Producer Crime Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE