Advertisement
১৮ জুন ২০২৪
Fire at Computer Centre

অসমে কম্পিউটার সেন্টারে অগ্নিকাণ্ড, পাইপ বেয়ে, এক ছাদ থেকে অন্য ছাদে লাফিয়ে নামলেন পড়ুয়ারা

শনিবার ঘটনাটি ঘটেছে কাছাড় জেলার শিলচরের একটি কম্পিউটার সেন্টারে। এক ছাত্রী লাফ মেরে নামতে গিয়ে পড়ে আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

কম্পিউটার সেন্টারে আগুন। ছবি: এক্স।

কম্পিউটার সেন্টারে আগুন। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৭:৪৩
Share: Save:

অসমের একটি কম্পিউটার সেন্টারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। ক্লাস চলাকালীন আগুন লাগায় আতঙ্কিত হয়ে পড়েন ছাত্রছাত্রীরা। হুড়োহুড়ি পড়ে যায়। শেষমেশ কম্পিউটার সেন্টারের ছাদ থেকে লাগোয়া একটি ছাদে লাফ দেন অনেকে। মই লাগিয়ে বেশ কিছু ছাত্রছাত্রীদের নামানো হয়। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

শনিবার ঘটনাটি ঘটেছে কাছাড় জেলার শিলচরের একটি কম্পিউটার সেন্টারে। এক ছাত্রী লাফ মেরে নামতে গিয়ে পড়ে আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, শিলংপট্টি এলাকার একটি বহুতলের চারতলায় রয়েছে কম্পিউটার সেন্টারটি। দুপুরে ক্লাস চলছিল সেখানে। আচমকাই সেন্টারের এক জায়গা থেকে ধোঁয়া বেরোতে দেখেন ছাত্রছাত্রীরা। মুহূর্তেই আগুন ধরে যায় কম্পিউটার সেন্টারটিতে। কোনও রকমে ওই ঘর ছেড়ে বেরিয়ে আসেন ছাত্রছাত্রীরা।

কিন্তু চারতলায় কম্পিউটার সেন্টার হওয়ায় দ্রুত নেমে আসাও কঠিন হয়ে পড়েছিল। আতঙ্কিত হয়ে অনেকেই ওই বহুতল লাগোয়া একটি বাড়ির ছাদে লাফ মারেন। কেউ কেউ আবার পাইপ বেয়ে নামেন। স্থানীয়রাই মইয়ের ব্যবস্থা করে পাশের বাড়ির ছাদে ছাত্রছাত্রীদের নামানোর ব্যবস্থা করেন। খবর পেয়েই ঘটনাস্থলে দমকলের ৩-৪টি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Assam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE