Advertisement
০৪ মে ২০২৪
Delhi

দিল্লির জুতোর কারখানায় ভয়াবহ আগুন, মৃত ২, ভিতরে আটকে অনেকে, উদ্ধারে দমকলের ১০ ইঞ্জিন

১ নভেম্বর অর্থাৎ মঙ্গলবার দিল্লির নারেলা এলাকায় একটি কারখানায় হঠাৎ আগুন লাগে। সংবাদ সংস্থা সূত্রের খবর, এই দুর্ঘটনায় দু’জন মারা গিয়েছেন। এখনও উদ্ধারকার্য চলছে।

দিল্লির এক কারখানায় আগুন। আটক বহু। এখনও উদ্ধারকার্য চলছে।

দিল্লির এক কারখানায় আগুন। আটক বহু। এখনও উদ্ধারকার্য চলছে। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১২:১৮
Share: Save:

রাজধানী দিল্লিতে ভয়াবহ আগুন। ১ নভেম্বর অর্থাৎ মঙ্গলবার দিল্লির নারেলা এলাকায় একটি কারখানায় হঠাৎ আগুন লাগে। সংবাদ সংস্থা সূত্রের খবর, এই দুর্ঘটনায় দু’জন মারা গিয়েছেন।

খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন পৌঁছেছে। ইতিমধ্যে বহু জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। সকলকেই নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে সংবাদ সংস্থা সূত্রের খবর।

সূত্রের খবর, এটি একটি জুতো তৈরির কারখানা। কী ভাবে এই আগুন লাগল তা এখনও জানা যায়নি। দমকল বিভাগের তরফে জানানো হয়েছে, এখনও বহু লোক আটক রয়েছে কারখানায়। জোরকদমে চলছে উদ্ধারকাজ।

এখনও পর্যন্ত তিন জনকে উদ্ধার করা হয়েছে। দিল্লি পুলিশ জানিয়েছে, এখনও বহু জন আটক রয়েছে। যাঁদের উদ্ধার করা হয়েছে, তাঁদের কেউ গুরুতর আহত নন। সকলকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানায় দিল্লি পুলিশ। পুলিশ সূত্রে খবর, যে দু’জন মারা গিয়েছেন তাঁদের পরিচয় এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Fire factory fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE