Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
Firing

গুজরাতে আধাসামরিক বাহিনীর ক্যাম্পে এলোপাথাড়ি গুলি, সহকর্মীর হাতে নিহত ২ জওয়ান

আগামী মাসে গুজরাতে ভোট। তার আগে নিরাপত্তা সুনিশ্চিত করতে রাজ্যের বিভিন্ন প্রান্তে আধাসামরিক বাহিনী মোতায়েন করা হয়েছে। তেমনই একটি ক্যাম্পে শনিবার সন্ধ্যায় গুলি চলে।

আধাসামরিক বাহিনীর ক্যাম্পে গুলি।

আধাসামরিক বাহিনীর ক্যাম্পে গুলি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গান্ধীনগর শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ০৭:২৬
Share: Save:

গুজরাতে আধাসামরিক বাহিনীর ক্যাম্পে চলল গুলি। সহকর্মীর ছোড়া গুলিতে দু'জন জওয়ান নিহত হয়েছেন বলে খবর। আহত আরও দু'জন।

Advertisement

আগামী মাসে গুজরাতে ভোট। তার আগে নিরাপত্তা সুনিশ্চিত করতে রাজ্যের বিভিন্ন এলাকায় আধাসামরিক বাহিনী মোতায়েন করা হয়েছে। তেমনই একটি ক্যাম্পে শনিবার রাতে গুলি চলে।

পুলিশ সূত্রে খবর, যখন গুলি চালানো হয়, তখন জওয়ানরা কেউ কর্তব্যরত ছিলেন না। কোনও বিষয়কে কেন্দ্র করে তাঁদের কয়েক জনের মধ্যে ঝামেলা হয়। সেই থেকেই গুলি চলে।

পুলিশ জানিয়েছে, পোরবন্দরের কাছে ভোটের কাজের জন্য মণিপুরের ইন্ডিয়া রিজার্ভ ব্যাটেলিয়ন থেকে আধাসামরিক বাহিনীর জওয়ানদের নিয়োগ করা হয়েছিল। ঘাতক জওয়ানের নাম কনস্টেবল এস ইনাউচা সিংহ। একে ৪৭ রাইফেল দিয়ে তিনি সহকর্মীদের লক্ষ্য করে গুলি ছোড়েন বলে অভিযোগ। তাঁর গুলিতে যাঁদের মৃত্যু হয়েছে তাঁরা হলেন, থোইবা সিংহ এবং জিতেন্দ্র সিংহ।

Advertisement

গুলিতে দুই জওয়ান আহত হয়েছেন। তাঁরা হলেন কনস্টেবল চোরাজিৎ এবং রোহিকানা। প্রত্যেকেই মণিপুরের বাসিন্দা। তাঁদের এক জনের পেটে এবং অন্য জনের পায়ে গুলি লেগেছে। প্রাথমিক ভাবে তাঁদের পোরবন্দর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসা পরিষেবার জন্য তাঁদের নিয়ে যাওয়া হয় জামনগরের একটি হাসপাতালে।

পোরবন্দরে প্রথম পর্যায়ের ভোট হবে ১ ডিসেম্বর। পরবর্তী পর্যায়ের ভোট ৫ ডিসেম্বর। ভোটের ফলাফল জানা যাবে ডিসেম্বরের ৮ তারিখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.