Advertisement
১৬ মে ২০২৪
Body Found in Punjab

তিন বছরের শিশু-সহ একই পরিবারের পাঁচ জনের দেহ উদ্ধার, আর্থিক সঙ্কটেই চরম পদক্ষেপ?

ঘরে ঢুকে মনমোহনের ঝুলন্ত দেহ দেখেন পুলিশকর্মীরা। ওই ঘরেই পড়েছিল বাকি চার জনের দেহ।

representational image of body

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ১৬:০৪
Share: Save:

বাড়ি থেকে একই পরিবারের পাঁচ জনের দেহ উদ্ধার। মৃতদের মধ্যে রয়েছে তিন বছরের এক শিশু। পঞ্জাবের জলন্ধর জেলার আদমপুরের ঘটনা। পুলিশ জানিয়েছে, রবিবার রাতে গ্রামের ওই বাড়িতে ঢুকে ৫৯ বছরের মনমোহন সিংহ, তাঁর স্ত্রী, দুই মেয়ে এবং তিন বছরের নাতনির দেহ উদ্ধার করেছে।

ঘরে ঢুকে মনমোহনের ঝুলন্ত দেহ দেখেন পুলিশকর্মীরা। ওই ঘরেই পড়েছিল বাকি চার জনের দেহ। জলন্ধরের সিনিয়র পুলিশ সুপার মুখবিন্দর সিংহ জানান, মৃতদেহের কাছে একটি সুইসাইড নোটও মিলেছে। সেখানে মনমোহন আর্থিক সঙ্কটের কথা লিখেছেন। সেই কারণে যে এই চরম পদক্ষেপ করেছেন, তা-ও লিখেছেন তিনি।

পুলিশ প্রাথমিক তদন্তে জেনেছে, প্রথমে পরিবারের সদস্যদের গলা টিপে খুন করেন মনমোহন। তার পর নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মনমোহনের ছেলে প্রবাসী। বড় মেয়ে নিজের বাচ্চাকে নিয়ে বাবার সঙ্গে দেখা করতে এসেছিলেন। রবিবার তাঁর সঙ্গে তাঁর স্বামী যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু তিনি ফোন ধরেননি। শেষ পর্যন্ত ওই যুবক থানায় খবর দেন। পুলিশ সুপার জানিয়েছেন, মনমোহনের জামাইকে সঙ্গে নিয়ে তাঁদের বাড়িতে যায় পুলিশ। সেখানে পাঁচ জনের দেহ উদ্ধার হয়। এই ঘটনায় তদন্ত চলছে। পাঁচ জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE