Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Crime News

প্রেমিকার হবু বরের গায়ে অ্যাসিড ঢেলে দিলেন যুবক! বিয়ে ঠিক হতেই হামলা

উত্তরপ্রদেশের রাস্তায় যুবকের উপর অ্যাসিড হামলার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। গুরুতর জখম অবস্থায় আক্রান্তকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Five people arrested after allegedly attacking man with acid in UP.

প্রেমিকার হবু বরের গায়ে অ্যাসিড ঢেলে দেওয়ার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৫
Share: Save:

প্রেমিকার হবু বরের গায়ে অ্যাসিড ঢেলে দেওয়ার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। বন্ধুদের সঙ্গে পরিকল্পনা করে তিনি অ্যাসিড হামলা চালান বলে অভিযোগ। মূল অভিযুক্ত-সহ এই ঘটনার সঙ্গে জড়িত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের সাহারানপুর জেলার দেওবন্দ শহরের। অভিযুক্তের নাম উদয় ওরফে ভোলা। তিনি যাঁর গায়ে অ্যাসিড ছুড়েছেন, তাঁর নাম শুভম। পেশায় ট্যাক্সিচালক শুভমের সঙ্গে উদয়ের প্রেমিকার বিয়ে ঠিক হয়েছিল। তার পর থেকেই শুভমকে আক্রমণের ছক কষছিলেন উদয় এবং তাঁর সঙ্গীরা।

অভিযোগ, সোমবার বাসস্ট্যান্ডের সামনে দাঁড়িয়ে থাকার সময় শুভমকে আক্রমণ করেন উদয়। তাঁর গায়ে ঢেলে দেওয়া হয় অ্যাসিড। দেওবন্দের পুলিশ সুপারিন্টেনডেন্ট অভিমন্যু মাঙ্গলিক জানান, ঘটনার খবর পেয়েই সেখানে পৌঁছয় পুলিশ। গুরুতর জখম অবস্থায় শুভমকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। মঙ্গলবার রাতে এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করা হয়।

পুলিশ জানিয়েছে, মূল অভিযুক্ত উদয় ওরফে ভোলা মুজাফফরনগরের বাসিন্দা। গত ৬ মাস ধরে এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। কিন্তু সম্প্রতি সেই তরুণীর বিয়ে ঠিক হয় শুভমের সঙ্গে। তাঁদের বাগ্‌দানও সারা হয়ে গিয়েছিল। এর পরেই ৬ বন্ধুর সঙ্গে পরিকল্পনা করে যুবকের উপর অ্যাসিড হামলার ছক কষেন অভিযুক্ত।

উদয়-সহ ৫ জনকে গ্রেফতার করলেও আরও দু’জন এখনও পলাতক। তাঁদের খুঁজছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে এই ঘটনার আরও খুঁটিনাটি তথ্য জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE