Advertisement
১০ মে ২০২৪
Chocolate Day

কড়া ডায়েট করেন আবার কামড় বসান চকোলেটেও, চকোলেট দিবসে বলিপাড়ার ৫ তারকার চকোলেট-প্রেম

ডায়েট আর শরীরচর্চার ফাঁকেও বলি তারকারা কামড় বসান চকোলেটে— এ তথ্য অনেকেরই অজানা। ডায়েট ফাঁকি দিয়েও বি-টাউনের কোন তারকাদের চকোলেট না খেলে চলে না?

Image of Chocolate.

চকোলেট খেতে যাঁরা ভালবাসেন, তাঁদের কাছে সারা বছরই চকোলেট খাওয়ার এবং পাওয়ার আলাদা কোনও দিন হয় না। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৮
Share: Save:

ফ্রেব্রুয়ারি ভালবাসার মাস। চলছে প্রেমের সপ্তাহ। গোলাপ দেওয়া থেকে শুরু করে আলিঙ্গন দিবস— ভালবাসার উদ্‌যাপন চলছে জোরকদমে। এই পর্বের অন্যতম মিষ্টি দিন হল ‘চকোলেট দিবস’। তবে চকোলেট খেতে যাঁরা ভালবাসেন, তাঁদের কাছে চকোলেট খাওয়ার এবং পাওয়ার আলাদা কোনও দিন হয় না। আট থেকে আশি— চকোলেটের প্রতি ভালবাসা রয়েছে অনেকেরই। এই তালিকায় রয়েছেন বলিউড তারকারাও। বলিপাড়ার অভিনেতা মানেই কঠোর ডায়েট আর নিয়ম করে শরীরচর্চা। মিষ্টির সঙ্গে যেন তাঁদের চিরশত্রুতা— এমন ধারণাই পোষণ করেন অনেকে। ডায়েট আর শরীরচর্চার ফাঁকেও যে তাঁরা কামড় বসান চকোলেটে— এ তথ্য অনেকেরই অজানা। ডায়েট ফাঁকি দিয়ে হলেও বি-টাউনের কোন তারকাদের চকোলেট না খেলে চলে না?

দীপিকা পাড়ুকোন

মহিলা-পুরুষ নির্বিশেষে দীপিকার ফিটনেস অনেককেই অনুপ্রেরণা জোগায়। ডায়েট তো আছেই। কিন্তু দীপিকার চকোলেটের প্রতি ভালবাসা অফুরান। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তাঁর ব্যাগে সব সময় চকোলেট মজুত থাকে। মনখারাপ হলেই কামড় বসান তাতে।

Image of Chocolate.

বলিপাড়ার অনেকেই শরীরচর্চার ফাঁকেও কামড় বসান চকোলেটে ছবি: সংগৃহীত

রণবীর সিংহ

স্ত্রী দীপিকার মতো রণবীরও চকোলেট খেতে ভালবাসেন। নিয়ম করে ডায়েট আর শরীরচর্চার মতো চকোলেট খাওয়াও তাঁর রোজনামচার মধ্যে পড়ে। এমন অনেক দিন গিয়েছে, যে দিন তিনি নাকি শুধু চকোলেট খেয়েই থেকেছেন। চকোলেট মিল্কশেকও নাকি তাঁর অন্যতম প্রিয় খাবার।

করিনা কপূর খান

বলিপাড়ার অন্যতম ফিটনেস সচেতন নায়িকা। দুই সন্তান জন্মের পর কয়েক দিনেই ফিরেছিলেন আগের চেহারায়। কঠোর ডায়েটের ফাঁক গলে মাঝেমাঝেই তিনি স্বাদ নেন চকোলেটের। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, দিদি করিশ্মা কপূরের বানানো গোটা একটা চকোলেট কেক তিনি নাকি একাই সাবাড় করে দিয়েছিলেন।

শিল্পা শেট্টি

বলিপাড়ায় শিল্পা শেট্টির ফিটনেস অন্যতম আলোচনার বিষয়। ৪০ পেরিয়েও এমন ছিপছিপে চেহারার নেপথ্যে রয়েছে কড়া ডায়েট। কিন্তু এসবের মাঝেই শিল্পা টুকটাক করে খেয়ে নেন চকোলেট। আইসক্রিম থেকে চকোলেট কুকিজ়— সামনে পেলে না চেখে থাকতে পারেন না তিনি।

সোনম কপূর

তিনি যে মিষ্টি খেতে ভালবাসেন, তা নিজের মুখেই স্বীকার করেন সোনম কপূর। তবে চকোলেটও তাঁর অন্যতম পছন্দের খাবার। শুটিং-এর ফাঁকে তাঁর মুখ চলে চকোলেট দিয়ে। খেতে ভালবাসেন বলে নিজের হাতে মাঝেমাঝেই বানিয়ে ফেলেন চকোলেট কুকিজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE