Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

পাঁচ বছরের শিশুকে ধর্ষণ করে, যৌনাঙ্গে লাঠি ঢুকিয়ে খুন হরিয়ানায়

সংবাদ সংস্থা
হিসার ১০ ডিসেম্বর ২০১৭ ১৬:৩৯
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করে যৌনাঙ্গে লাঠি ঢুকিয়ে খুন করার অভিযোগ উঠল হরিয়ানার হিসারে।

রবিবার সকালে বাড়ির অদূরেই তার রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

শিশুটির মা পুলিশকে জানিয়েছেন, শনিবার রাত ৯টায় মেয়েকে পাশে নিয়ে ঘুমোচ্ছিলেন। এ দিন সকাল হতেই দেখেন বিছানায় মেয়ে নেই। আশপাশে খোঁজখবর নেন। তার পরই দেখা যায় বাড়ি থেকে কিছুটা দূরে মেয়ের নিথর দেহ পড়ে রয়েছে।

Advertisement

আরও পড়ুন: ইতিহাসের প্রশ্নপত্রে তিন তালাক থেকে হালালা, ক্ষুব্ধ বিএইচইউয়ের ছাত্ররা

রাতের বিমানে শ্লীলতাহানি জাইরার, ‘ভয়ঙ্কর’ বলে কাঁদলেন অভিনেত্রী

শিশুটির কাকা এনডিটিভি-কে জানান, মেয়েটির যৌনাঙ্গে লাঠি ঢুকিয়ে দেওয়া হয়। মুখ দিয়ে রক্ত বেরিয়ে এসেছিল। শুধু তাই নয়, দেহের চারপাশে রক্ত পড়ে ছিল।


ঘটনাটি প্রকাশ্যে আসতেই গ্রামবাসীরা ক্ষোভে ফেটে পড়েন। পুলিশের নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে প্রতিবাদ মিছিল করেন। অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের দাবি তোলেন তাঁরা। ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। উকলানা থানায় এ বিষয়ে একটি মামলা রুজু করা হয়। পুলিশ জানিয়েছে, ফরেন্সিক দল ও ডগ স্কোয়াড ঘটনাস্থল পরীক্ষা করেছে। ধর্ষণ হয়েছে কি না ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ।

হিসারের ডেপুটি পুলিশ সুপার জিতেন্দ্র কুমার বলেন, “প্রাথমিক ভাবে যৌন নির্যাতনের ঘটনা বলে মনে হচ্ছে, তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই বিষয়টি সম্পর্কে স্পষ্ট ভাবে বলা সম্ভব হবে।” কুমার আরও জানান, বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়েছে। অপরাধীর খোঁজ চালানো হচ্ছে।



Tags:
Rape Murder Haryana Hisar 5 Year Old Girlধর্ষণখুনহরিয়ানাহিসার

আরও পড়ুন

Advertisement