Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Cyrus Mistry Car Accident

‘বেপরোয়া’ গাড়ি চালানোয় মৃত্যু সাইরাসের, মার্সিডিজের চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের পুলিশের

সাইরাসের দুর্ঘটনাগ্রস্ত মার্সিডিজ গাড়িটি চালাচ্ছিলেন প্রসূতি এবং স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসক অনাহিতা পান্ডোলে। এ বার তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করল পালঘর থানার পুলিশ।

দুর্ঘটনাগ্রস্ত মার্সিডিজ। সাইরাস মিস্ত্রি।

দুর্ঘটনাগ্রস্ত মার্সিডিজ। সাইরাস মিস্ত্রি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ২১:২৪
Share: Save:

সেপ্টেম্বর মাসে মহারাষ্ট্রের পালঘরে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির। দুর্ঘটনাগ্রস্ত মার্সিডিজ গাড়িটি চালাচ্ছিলেন প্রসূতি এবং স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসক অনাহিতা পান্ডোলে। এ বার তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করল পালঘর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গাড়ির ‘ডেটা চিপ’ বিশ্লেষণ করে যে তথ্য পাওয়া গিয়েছে, তার ভিত্তিতেই পান্ডোলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ এই যে, তিনি দায়িত্বজ্ঞানহীনের মতো প্রবল বেগে গাড়ি চালাচ্ছিলেন। তাই তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং মোটর ভেহিক্যালস অ্যাক্ট মোতাবেক অভিযোগ দায়ের করা হয়েছে।

গত ৪ সেপ্টেম্বর রবিবার দুপুর সওয়া ৩টে নাগাদ নাগাদ মুম্বই থেকে ১৩৫ কিলোমিটার দূরে পালঘরের চারোটি এলাকায় সূর্য নদীর সেতুর উপর থাকা রোড ডিভাইডারে ধাক্কা মারে সাইরাসদের গাড়ি। ঘটনাস্থল থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় সাইরাসকে। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৫৪। সাইরাসের সঙ্গে এই গাড়িতে জাহাঙ্গীর ছাড়াও ছিলেন সাইরাসের বন্ধু দারিয়াস পান্ডোলে এবং তাঁর স্ত্রী অনাহিতা। এঁরা সকলেই মার্সিডিজ গাড়িতে গুজরাতের আমদাবাদ থেকে মুম্বইয়ে ফিরছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE