Advertisement
০৪ মে ২০২৪
Delhi Airport

১০ কোটি টাকারও বেশি বিদেশি মুদ্রা রাখা ছিল জুতোর মধ্যে, দিল্লি বিমানবন্দরে আটক তিন

তাজিকিস্তানের তিন নাগরিকের কাছ থেকে শুক্রবার বিদেশি মুদ্রা উদ্ধার করেছেন শুল্ক দফতরের আধিকারিকরা। এই প্রথম এত পরিমাণে বিদেশি মুদ্রা উদ্ধার করা হল দিল্লি বিমানবন্দরে।

 photo of  Foreign Currency

উদ্ধার হওয়া বিদেশি মুদ্রা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ০৯:৪৮
Share: Save:

১০ কোটি টাকারও বেশি বিদেশি মুদ্রা উদ্ধার করা হল দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে। তাজিকিস্তানের তিন নাগরিকের কাছ থেকে শুক্রবার বিদেশি মুদ্রা উদ্ধার করেছেন শুল্ক দফতরের আধিকারিকরা। এই প্রথম এত পরিমাণে বিদেশি মুদ্রা উদ্ধার করা হল দিল্লি বিমানবন্দরে।

বিমানবন্দর সূত্রে খবর, তাজিকিস্তানের ওই তিন নাগরিক ইস্তানবুল যাচ্ছিলেন। তাঁদের ব্যাগের মধ্যে জুতো রাখা ছিল। ওই জুতোর মধ্যেই থরে থরে সাজানো ছিল বিদেশি মুদ্রা। ভারতীয় মুদ্রায় যার অঙ্ক ১০.৬ কোটি টাকা। ওই তিন বিদেশিকে আটক করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।

ওই তিন জনের মধ্যে এক নাবালক রয়েছে। কী উদ্দেশ্যে এত পরিমাণ বিদেশি মুদ্রা তাঁরা নিয়ে যাচ্ছিলেন, তা খতিয়ে দেখা হচ্ছে। এই কারবারে আর কেউ জড়িত রয়েছেন কি না, তা-ও তদন্ত করে দেখা হচ্ছে বলে বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Airport foreign currency
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE