Advertisement
০১ মে ২০২৪
Muzaffarpur

বিহারের মুজফ্ফরপুরে আততায়ীর গুলিতে হত এক জমি ব্যবসায়ী-সহ দু’জন, আহত তিন

মৃত ব্যবসায়ীর নাম আশুতোষ শাহি। শুক্রবার রাত ৯টা ৪০ মিনিট নাগাদ মুজ্ফফরপুর নগর থানার অন্তর্গত একটি হাই স্কুলের সামনে গুলি চালানোর ঘটনাটি ঘটেছে।

Representative Image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুজফফরপুর শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ০২:১৩
Share: Save:

আততায়ীর গুলিতে মৃত্যু হল এক জমি ব্যবসায়ীর। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে বিহারের মুজফ্ফরপুরে। গুলি লেগে ওই ব্যবসায়ীর দেহরক্ষীরও মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তিন জন। আহতদের চিকিৎসা চলছে স্থানীয় হাসপাতালে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। জমি সংক্রান্ত বিবাদ নিয়েই এই হামলা বলে প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যবসায়ীর নাম আশুতোষ শাহি। শুক্রবার রাত ৯টা ৪০ মিনিট নাগাদ মুজ্ফফরপুর নগর থানার অন্তর্গত একটি হাই স্কুলের সামনে গুলি চালানোর ঘটনাটি ঘটেছে। ওই সময় আশুতোষ নিজের তিন জন দেহরক্ষী-সহ এক জনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেই সময় দু’টি বাইকে চেপে এসে চার জন তাঁদের উপর গুলি চালায়। প্রায় ২৫ রাউন্ড গুলি চলেছে বলে পুলিশ সূত্রে খবর। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় আশুতোষের। আহত চার জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানে চিকিৎসা চলাকালীনই ওই দেহরক্ষীর মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, আততায়ীরা সকলেই হেলমেট পরে ছিলেন। হামলা করার পর সকলেই অস্ত্র উঁচিয়ে আশেপাশে উপস্থিত লোকজনকে ভয় দেখিয়ে সেখান থেকে পালিয়ে যান।

মুজফফরপুর থানার এসএসপি রাকেশ কুমার বলেন, “গুলি চালানোর ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে এবং তিন জন আহত হয়েছেন। আহতদের চিকিৎসা চলছে। বাইকে করে চার জন এসেছিলেন। সুযোগ বুঝে পালিয়েও যান। প্রাথমিক তদন্তে অনুমান, জমি সংক্রান্ত বিবাদ নিয়েই এই গুলি চালানোর ঘটনা ঘটেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Muzaffarpur Firing Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE