Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Foreigner assaulted in Mumbai

রাস্তায় বিদেশিনীর হাত ধরে টানাটানি, গালে চুমু খাওয়ার চেষ্টা! মুম্বইয়ে গ্রেফতার দুই যুবক

কোরিয়া থেকে ভারতে ঘুরতে আসা এক মহিলা ইউটিউবারকে উত্যক্ত করার অভিযোগ! তদন্তে নেমে দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। মহারাষ্ট্রের মুম্বইয়ের খারের ঘটনা।

ইউটিউবারের ওই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই তা পুলিশের দৃষ্টি আকর্ষণ করে।

ইউটিউবারের ওই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই তা পুলিশের দৃষ্টি আকর্ষণ করে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১১:০৪
Share: Save:

কোরিয়া থেকে ভারতে ঘুরতে আসা এক মহিলা ইউটিউবারকে উত্যক্ত করার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। মহারাষ্ট্রের মুম্বইয়ের খারের ঘটনা। মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় ওই ইউটিউবারের হাত ধরে টানাটানির অভিযোগ রয়েছে দুই যুবকের বিরুদ্ধে। পাশাপাশি বিদেশিনীর গালে চুমু খাওয়ার চেষ্টা করা হয় বলেও ধৃতদের বিরুদ্ধে অভিযোগ। মহিলাকে উত্যক্ত করার ভিডিয়ো সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই অভিযুক্তদের খুঁজে বার করে গ্রেফতার করেছে পুলিশ।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, কোরিয়া থেকে আসা ওই মহিলা ইউটিউবার নিজস্বী ভিডিয়ো শুট করছিলেন। হঠাৎই ক্যামেরার সামনে মুখ বাড়াতে শুরু করেন স্থানীয় দুই যুবক। তাঁদের মধ্যে এক জন ওই মহিলার হাত ধরে টেনে নিয়ে গিয়ে স্কুটারে বসানোর জন্য জোরাজুরি শুরু করেন। ভাঙা ভাঙা ইংরাজিতে প্রতিবাদ করে ওই মহিলা হাত ছাড়িয়ে পিছিয়ে আসেন। বাধা দিয়ে ফিরে আসার পর মহিলার গালে চুমু খাওয়ার চেষ্টা করতেও দেখা গিয়েছে ওই যুবককে। এর পর ওই মহিলা হাঁটতে হাঁটতে এগিয়ে গেলে অভিযুক্তরা স্কুটার নিয়ে তাঁর পিছু নেন। মহিলাকে গাড়িতে চাপিয়ে বাড়ি পৌঁছে দেওয়ার জন্যও জোর করেন তাঁরা। তবে মহিলা আপত্তি জানানোয় তাঁরা স্কুটার নিয়ে পালিয়ে যান। গোটা ঘটনা ভিডিয়োয় দেখা গিয়েছে।

বাড়ি ফিরে পুরো ঘটনার ভিডিয়ো টুইটারে আপলোড করে মহিলা লেখেন, ‘‘গত রাতে ভিডিয়ো শুট করার সময় এক জন আমাকে হয়রানি করতে শুরু করেন। ওঁর সঙ্গে এক জন বন্ধুও ছিলেন। আমি বেশি কথা না বলে চলে যাওয়ার আপ্রাণ চেষ্টা করলে ওঁরা আমাকে বিরক্ত করতে থাকেন। এখানে এসে আমার এক তিক্ত অভিজ্ঞতা হয়েছে।’’

ইউটিউবারের ওই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই তা পুলিশের দৃষ্টি আকর্ষণ করে। এর পরই তদন্তে নেমে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। মুম্বই পুলিশ জানিয়েছে, ধৃতদের বিরুদ্ধে যৌন নিপীড়নের মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE