Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
IT Company

তথ্যপ্রযুক্তি সংস্থার ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও-কে কুপিয়ে খুন, অভিযুক্ত প্রাক্তন কর্মী

বেঙ্গালুরুর ওই তথ্যপ্রযুক্তি সংস্থার দফতরে ঢুকে ম্যানেজিং ডিরেক্টর ফণীন্দ্র সুব্রহ্ম্যণম এবং সিইও বিনু কুমারের উপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় সংস্থার প্রাক্তন কর্মী ফেলিক্স।

Former employee hacks to death MD and CEO of Bengaluru firm Aeronics Internet

হামলার ঘটনার পরে বেঙ্গালুরুর ওই তথ্যপ্রযুক্তি সংস্থার দফতরের সামনের পরিস্থিতি। ছবি: টুইটার থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ২১:২৫
Share: Save:

বেঙ্গালুরুর একটি তথ্যপ্রযুক্তি সংস্থার দফতরে ঢুকে ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও-কে কুপিয়ে খুন করল সংস্থারই এক প্রাক্তন কর্মচারী। মঙ্গলবারের এই ঘটনার জেরে চাঞ্চল্য তৈরি হয়েছে দেশের তথ্যপ্রযুক্তি নগরীতে।

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার বিকেলে বেঙ্গালুরুর অমৃতাহল্লি এলাকায় তথ্যপ্রযুক্তি সংস্থা অ্যারোনটিক্স ইন্টারনেট কোম্পানির দফতরে ঢুকে সংস্থার ম্যানেজিং ডিরেক্টর ফণীন্দ্র সুব্রহ্ম্যণম এবং সিইও বিনু কুমারের উপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হন সংস্থার প্রাক্তন কর্মী ফেলিক্স। ফণীন্দ্র এবং বিনুকে এলোপাথাড়ি কোপানোর পরে পালিয়ে যান তিনি।

বেঙ্গালুরু পুলিশের ডেপুটি কমিশনার (উত্তর-পূর্ব) লক্ষ্মী প্রসাদ বলেন, ‘‘গুরুতর আহত দু’জনকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরে তাঁদের মৃত্যু হয়। হামলার পর থেকেই অভিযুক্ত ফেলিক্স পলাতক। তাঁর খোঁজ চলছে।’’ ডেপুটি কমিশনার জানান, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, পুরনো রাগ থেকেই এই হামলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE