Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Manoj Patil

Mr India: বলিউড অভিনেতা কুৎসা রটাচ্ছেন, অভিযোগে আত্মহত্যার চেষ্টা প্রাক্তন মিস্টার ইন্ডিয়ার

বুধবার রাতে নিজের বাড়িতেই ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া। তাঁকে কুপার হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

মনোজ পাটিল। প্রাক্তন মিস্টার ইন্ডিয়া। ফাইল চিত্র।

মনোজ পাটিল। প্রাক্তন মিস্টার ইন্ডিয়া। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১১:২৫
Share: Save:

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন প্রাক্তন মিস্টার ইন্ডিয়া মনোজ পাটিল। তাঁর অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন মনোজের ম্যানেজার পারি নাজ।

বুধবার রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে মুম্বইয়ের ওশিওয়ারায় নিজের বাড়িতেই ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মনোজ। তাঁকে পরিবারের লোকেরা কুপার হাসপাতালে ভর্তি করান। অভিযোগ, সাহিল খান নামে এক বলিউড অভিনেতা নেটমাধ্যমে মনোজের নামে কুৎসা রটাচ্ছেন। এই ঘটনা নিয়ে মানসিক চাপে ছিলেন মনোজ। তাঁর পেশাদারী জীবনেও সমস্যা তৈরি হচ্ছিল বলে জানিয়েছেন নাজ। দিন কয়েক আগেই ওশিওয়ারা থানায় এ নিয়ে অভিযোগও দায়ের করেছিলেন মনোজ। কিন্তু এত বড় একটা সিদ্ধান্ত নিয়ে ফেলবেন তিনি, তা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেনি তাঁর পরিবার।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন মনোজ। সেখানে সাহিলের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ছিলেন। তিনি বলেন, গত দু’তিন বছর ধরে তাঁর পরিবারকে নানা ভাবে হেনস্থা করছেন সাহিল। ওই অভিনেতার মুখোশ খুলে দেবেন বলেও ভিডিয়োতে দাবি করেন মনোজ। সেই ভিডিয়ো পোস্ট করার তিন দিন পরই আত্মহত্যার চেষ্টা করলেন।

নাজ জানিয়েছেন, মনোজের পরিবার চান এই ঘটনার পরিপ্রেক্ষিতে ওই অভিনেতার বিরুদ্ধে আরও একটি এফআইআর দায়ের করুক পুলিশ। ওশিওয়ারা থানার এক আধিকারিক জানান, প্রাক্তন মিস্টার ইন্ডিয়াকে দেখতে হাসপাতালে গিয়েছেন থানার আধিকারিকরা। মনোজের পরিবার ওশিওয়ারা থানায় একটি অভিযোগও দায়ের করেছেন।

বর্তমানে মিস্টার অলিম্পিয়া প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন মনোজ। ২০১৬-তে মিস্টার ইন্ডিয়া খেতাব জিতেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE