Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

নয়ডার ফ্ল্যাটে বুলেটবিদ্ধ বক্সার

সংবাদ সংস্থা
গ্রেটার নয়ডা ১৪ জানুয়ারি ২০১৮ ০৩:২৭

দু’দিন ধরে তাঁর কোনও খবর ছিল না। মোবাইল ফোনও বন্ধ ছিল। তাই উদ্বিগ্ন হয়ে ফ্ল্যাটে খোঁজ নিতে এসেছিলেন বন্ধু। শনিবার গ্রেটার নয়ডার সেই ফ্ল্যাটের দরজা খুলতেই মিলল দিল্লির প্রাক্তন বক্সারের গুলিবিদ্ধ দেহ। নিহতের নাম জিতেন্দ্র মান। বয়স ২৭।

২০০৮ সালে হরিয়ানা রাজ্য বক্সিংয়ে নিজের নাম নথিবদ্ধ করিয়েছিলেন মান। তবে, দিল্লির হয়েই খেলতেন তিনি। বক্সিং করতে পাড়ি দিয়েছিলেন ফ্রান্স, উজবেকিস্তান, কিউবা, রাশিয়া প্রভৃতি দেশে। তবে, কয়েক বছর আগেই বক্সিং রিং ছেড়ে দেন। এখন সেক্টর আলফা-র একটি জিমে প্রশিক্ষকের কাজ করতেন।

পুলিশ সুপার (গ্রাম) সুনীতি সিংহ জানিয়েছেন, বুধবার সকালেও জিমে গিয়েছিলেন মান। তার পর থেকেই খোঁজ ছিল না। ফোনেও পাওয়া যাচ্ছিল না। তাই সোজা জিতেন্দ্রের ফ্ল্যাটে চলে আসেন তাঁর বন্ধু ও প্রাক্তন রুম-পার্টনার প্রীতম টোকাস। তাঁর কাছে মানের ফ্ল্যাটের চাবি ছিল। ভেতরে গিয়ে প্রীতম দেখেন, রক্তে ভাসছে বন্ধুর মৃতদেহ। দেহে গুলির অনেকগুলি ক্ষতচিহ্ন। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তিনি। সুনীতি জানিয়েছেন, দেহটি ময়নাতদন্তের জন্য গিয়েছে। মানের বাবা সত্যপ্রকাশ ও মা রাজবালা দিল্লিতে থাকেন। তাঁদের খবর দেওয়া হয়েছে।

Advertisement

সিংহ আরও জানিয়েছেন, মান অনেক দিন ধরেই একা থাকতেন। মাত্র চার মাস আগে এভিজে হাইটস অ্যাপার্টমেন্টস-এর এই ফ্ল্যাটে উঠে আসেন তিনি। পুলিশের সন্দেহ, মান-কে খুন করে আততায়ীরা ফ্ল্যাট বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে যায়। মোবাইল ও ফ্ল্যাটের চাবি তারাই নিয়ে চলে গিয়েছিল। সিসিটিভি ফুটেজ দেখে আততায়ীদের চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।



Tags:
জিতেন্দ্র মান Jitender Mann Murder Greater Noida Boxer State Level

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement