Advertisement
০৭ মে ২০২৪
ATM Loot

গোলমরিচের স্প্রে ছিটিয়ে এটিএমের ভিতর সাত লক্ষ টাকা ছিনতাই, সিসিটিভিতে ধরা পড়ল গোটা ঘটনা

গত ৩ জুলাই হায়দরাবাদের একটি এটিএমে গোলমরিচের স্প্রে ছিটিয়ে লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। সেই ঘটনার সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। চার জনকে গ্রেফতার করল পুলিশ।

Screen Grab

গোলমরিচের স্প্রে ছিটিয়ে হায়দরাবাদের এটিএম থেকে টাকা লুটের দৃশ্য। — ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১২:৫৪
Share: Save:

গোলমরিচের স্প্রে ছিটিয়ে এটিএমে টাকা জমা দিতে আসা ব্যক্তির কাছ থেকে ৭ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় তোলপাড় পড়ে গিয়েছিল হায়দরাবাদে। সেই ঘটনায় চার জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছেন সিসিটিভি ফুটেজ ছিনতাই করতে দেখা যাওয়া দুই ব্যক্তিও। গত ৩ জুলাই হায়দরাবাদের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমে এই ঘটনা ঘটে।

সংবাদ সংস্থা এএনআইয়ের দেওয়া ভিডিয়ো ফুটেজে দেখা যাচ্ছে, হায়দরাবাদের হিমায়তনগরে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম মেশিনের সামনে দাঁড়িয়ে এক ব্যক্তি। তাঁর কাঁধে ব্যাগ। সেই ব্যাগ থেকে টাকার বান্ডিল বার করে তিনি মেশিনে ঢোকাচ্ছেন। এমন সময় এটিএমে প্রবেশ করেন দুই ব্যক্তি। একজনের মুখে মাস্ক, অপর জনের মাথায় কালো হেলমেট। ঢুকেই ওই ব্যক্তির ব্যাগ কেড়ে নেওয়ার চেষ্টা করতে থাকেন দু’জন। কাঁধে ব্যাগওয়ালা ব্যক্তি প্রাণপণ চেষ্টা করেন ব্যাগ না দেওয়ার, কিন্তু দু’জন ধস্তাধস্তি করে টাকার ভরা ব্যাগ ছিনিয়ে নেন। তা করতে গিয়ে কয়েকটি বান্ডিল থেকে টাকা ছড়িয়ে পড়ে এটিএমের মধ্যে। দেখা যায়, বান্ডিল বান্ডিল টাকা হাতে নিয়ে এক দুষ্কৃতী বেরিয়ে গেলেন এটিএম থেকে। কিছু ক্ষণের মধ্যেই মুখে মাস্ক পরা ব্যক্তিও এটিএম ছেড়ে চলে যান।

পুলিশ সূত্রে দাবি, মোট সাত লক্ষ টাকা ছিনতাই হয়েছিল। গোলমরিচের স্প্রে প্রয়োগ করেছিল দুষ্কৃতীরা। ঘটনার খবর পেয়েই তদন্ত নামে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে চিহ্নিত করা হয় দু’জনকে। মোট চার জনকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের কাছ থেকে ৩ লক্ষ ২৫ হাজার টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। বাকি টাকার হদিস মেলেনি। গোলমরিচের স্প্রেটিও উদ্ধার করেছে পুলিশ। ধৃতরা সকলেই কেরলের বাসিন্দা বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATM Loot hyderabad arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE