Advertisement
২১ মে ২০২৪
Bihar Fire Incident

বিহারের কুটিরে আচমকা আগুন, ঝলসে মৃত্যু ঘুমন্ত চার শিশুকন্যার

বিহারের মুজফ্‌ফরপুরের একটি কুটিরে সোমবার রাত ১০টা নাগাদ আগুন লাগে। ভিতরে তখন ঘুমোচ্ছিল চার বোন। আগুনে ঝলসে তাদের মৃত্যু হয়েছে।

Four minor girls died in fire mishap of Bihar.

কুটিরে আগুন লেগে চার শিশুকন্যার মৃত্যু হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৫:৫৩
Share: Save:

রাতে আর পাঁচ জনের মতোই কুটিরের বিছানায় শুয়ে ঘুমোচ্ছিল চার শিশু। হঠাৎ সেই কুটিরে আগুন লেগে যায়। ভিতরে ঝলসে মৃত্যু হয় আটকে পড়া ওই চার জনের।

ঘটনাটি বিহারের মুজফ্‌ফরপুরের রামদয়ালু এলাকার। সোমবার রাত ১০টা নাগাদ সেখানে হঠাৎই আগুন লেগে যায়। কুটিরের ভিতরে তখন ঘুমোচ্ছিল চার শিশুকন্যা। আগুনে তারা ভিতরে আটকে পড়ে। তাদের বার করা সম্ভব হয়নি। কুটিরের মধ্যেই পুড়ে মৃত্যু হয় তাদের।

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম সোনি কুমারী (১২), শিবানী কুমারী (৮), অমৃতা কুমারী (৫) এবং রিতা কুমারী (৩)। তারা প্রত্যেকেই স্থানীয় বাসিন্দা নরেশ রামের কন্যা। আগুনে চার কন্যাকেই হারিয়েছেন নরেশ।

নরেশের কুটিরে ঠিক কী ভাবে আগুন লাগল, তা স্পষ্ট নয়। আগুন সেই কুটির থেকে দ্রুত আশপাশের কুটিরগুলিতেও ছড়িয়ে পড়ে। এই সমগ্র অগ্নিকাণ্ডে ৭ জন আহত হয়েছেন। পোড়া ক্ষত নিয়ে তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন। আহতদের কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

সদর থানার এসএইচও সত্যেন্দ্র মিশ্র জানিয়েছেন, রামদয়ালু এলাকায় যা হয়েছে, তা দুর্ভাগ্যজনক। ৪ জন শিশুর মৃত্যু হয়েছে। কী ভাবে আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Fire Child death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE