Advertisement
০১ ডিসেম্বর ২০২৩
Car Accident

স্কুটিতে ধাক্কা মেরে ১০০ মিটার টেনে নিয়ে গেল গাড়ি! মৃত্যু স্বামী-স্ত্রী এবং দুই শিশুর

স্ত্রী এবং দুই সন্তানকে স্কুটিতে নিয়ে যাচ্ছিলেন রাম। আচমকা একটি দ্রুতগামী এসইউভি তাঁর স্কুটিতে ধাক্কা মারে। অভিযোগ, বেপরোয়া গতিতে ছুটে আসা গাড়িটিকে সংঘর্ষের পরেও থামাননি চালক।

Four people of a family were killed after being struck and dragged by a car

অভিযোগ, স্কুটিতে ধাক্কা মারার পরও গাড়িটি থামেনি। প্রায় ১০০ মিটার টেনে নিয়ে যায় স্কুটিটিকে। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৫:৫২
Share: Save:

বেপরোয়া গতিতে এগিয়ে আসা গাড়ির ধাক্কায় মৃত্যু হল একই পরিবারের চার সদস্যের। বুধবার ঘটনাটি ঘটেছে লখনউয়ের আলিগঞ্জে একটি মন্দিরের কাছে। পুলিশ সূত্রে খবর, রাম সিংহ (৩৫) নামে স্কুটিচালকের সঙ্গে প্রাণ হারান তাঁর ৩২ বছর বয়সি স্ত্রী। মারা গিয়েছে দম্পতির ৮ এবং ৭ বছর বয়সি দুই সন্তান। ঘটনায় শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

একাধিক প্রতিবেদনে প্রকাশ, স্ত্রী এবং দুই সন্তানকে স্কুটিতে নিয়ে যাচ্ছিলেন রাম। আচমকা একটি দ্রুতগামী এসইউভি তাঁর স্কুটিতে ধাক্কা মারে। অভিযোগ, বেপরোয়া গতিতে ছুটে আসা গাড়িটিকে সংঘর্ষের পরেও থামাননি চালক। ওই ভাবেই তিনি গাড়ি চালিয়ে যান। প্রায় ১০০ মিটার এই ভাবে স্কুটিটিকে টেনে নিয়ে যায় গাড়িটি। ওই সময় গাড়ির তলাতেই চার জন আটকে ছিলেন বলে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ। গাড়িটি যখন থামে তখন চার জনই রক্তাক্ত। চার জন ছটফট করছেন যন্ত্রণায়। স্থানীয়েরা উদ্ধার করতে ছুটে এসেছিলেন। খবর পেয়ে ছুটে আসে পুলিশ।

মারাত্মক ভাবে আহত চার জনকে কিং জর্জস মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়। কিন্তু কাউকেই প্রাণে বাঁচানো যায়নি। এমন দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সংশ্লিষ্ট এলাকায়। পুলিশ একটি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে ঘাতক গাড়ির চালকের সন্ধান শুরু করেছে। মৃতদের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পরে পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানায় পুলিশ। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। সরকারি তরফে আর্থিক ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE