Advertisement
১৫ জুন ২০২৪
Satyendar Jain

বিছানায় আয়েশ করে শুয়ে রয়েছেন! জেলবন্দি কেজরির মন্ত্রী সত্যেন্দ্রের আরও এক ভিডিয়ো ফাঁস

জেলবন্দি দিল্লির মন্ত্রী সত্যেন্দ্র জৈনের আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এল। বিছানায় শুয়ে জেল সুপারের সঙ্গে আলোচনা করছেন মন্ত্রী। ভিডিয়ো ঘিরে আবার বিতর্ক শুরু।

সত্যেন্দ্র জৈনের এই ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই আবার বিতর্ক শুরু হয়েছে।

সত্যেন্দ্র জৈনের এই ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই আবার বিতর্ক শুরু হয়েছে। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১১:৩৪
Share: Save:

বিছানায় আয়েশ করে শুয়ে দিল্লি সরকারের মন্ত্রী সত্যেন্দ্র জৈন। বালিশে মাথা রেখে হেলান দিয়ে পায়ের উপর পা তুলে শুয়ে রয়েছেন আপের মন্ত্রী। তাঁর সামনে বসে রয়েছেন কয়েক জন। তাঁদের সঙ্গে কথা বলছেন তিনি। কিছু ক্ষণ বাদেই তাঁর ঘরে ঢুকলেন জেল সুপার। তার পর তাঁর সঙ্গেও দীর্ঘ ক্ষণ কথা বললেন কেজরির মন্ত্রী। মালিশ-কাণ্ডের পর তিহাড় জেলে বন্দি সত্যেন্দ্রের আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এল। যা ঘিরে আবার বিতর্ক শুরু হয়েছে। তবে ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদ সংস্থা এএনআই ওই ভিডিয়োটি টুইট করেছে। যেখানে দেখা গিয়েছে, জেলের মধ্যে বিছানায় শুয়ে রয়েছেন আপের মন্ত্রী। তাঁর সঙ্গে কথা বলছেন কয়েক জন। তার পর যেই-না জেল সুপার তাঁর ঘরে ঢুকলেন, অমনি উঠে বসলেন সত্যেন্দ্র। সেই সময় বাকিরা ঘর ছেড়ে চলে গেলেন। তার পর জেল সুপারের সঙ্গে মন্ত্রীর দীর্ঘ ক্ষণ একান্তে আলোচনা হল। জেল সুপারকে দেখে প্রথমে উঠে বসলেও পরে অবশ্য শুয়ে শুয়েই তাঁর সঙ্গে কথা বলেছেন সত্যেন্দ্র। ১০ মিনিটের ওই ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই নতুন করে বিতর্ক ছড়িয়েছে।

তিহাড় জেলের সুপার অজিত কুমারকে বর্তমানে সাসপেন্ড করা হয়েছে। কিছু দিন আগেই জেলবন্দি সত্যেন্দ্রের আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছিল। ওই ভিডিয়োয় দেখা গিয়েছিল, জেলের মধ্যে আপের মন্ত্রীর পা মালিশ করছেন এক ব্যক্তি। জেলবন্দি আপ মন্ত্রীর এ হেন ‘ভিআইপি’ পরিষেবার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। যদিও পরে দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল দাবি করেছেন যে, সত্যেন্দ্র অসুস্থ। তাই ওঁর ফিজিয়োথেরাপি চলছে।

আর্থিক তছরুপের অভিযোগে গ্রেফতার করা হয়েছে সত্যেন্দ্রকে। বর্তমানে তিনি তিহাড় জেলে বন্দি। আগামী ৪ ডিসেম্বর দিল্লি পুরসভার নির্বাচন। এই প্রেক্ষাপটে সত্যেন্দ্রের আরও একটি ভিডিয়ো ফাঁস হওয়ায় আপের অস্বস্তি বাড়ল বলেই মনে করা হচ্ছে। সত্যেন্দ্রের এ হেন ভিডিয়ো নিয়ে আপকে বিঁধতে আসরে নেমেছে বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Satyendar Jain AAP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE