Advertisement
১১ মে ২০২৪
bizarre

Relationship: আলাপ থেকে প্রেম, বিয়ে এবং বিচ্ছেদ, ১৭ দিনে ঘটল সব ঘটনা!

স্বল্প সময়েই সেই বন্ধুত্ব রূপান্তরিত হয় প্রেমে। তার পর বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন তাঁরা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জোধপুর শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ১০:০৯
Share: Save:

নেটমাধ্যমে আলাপ থেকে বন্ধুত্ব হয় এক তরুণ-তরুণীর। স্বল্প সময়েই সেই বন্ধুত্ব রূপান্তরিত হয় প্রেমে। তার পর বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন তাঁরা। বিয়ের কয়েকদিন পরই বাপের বাড়ি চলে যান তরুণী। এর পর তাঁদের মধ্যে বিচ্ছেদও হয়ে যায়। আলাপ থেকে বিচ্ছেদ— গোটা ঘটনা ঘটেছে মাত্র ১৭ দিনে। রাজস্থানের জালোর জেলায় সম্প্রতি ঘটেছে এই ঘটনা।
জালোলের সায়লা এলাকার বাসিন্দা জিতরাম মালি। নেটমাধ্যমে বন্ধুত্ব থেকে প্রেম হতেই ওই তরুণীকে বিয়ে করেন তিনি। বিয়ের দিন কয়েক পরই বাপের বাড়ি যান জিতরামের স্ত্রী। তার পর সেখানেই থাকবেন বলে ঠিক করেন ওই মহিলা। তাঁকে ফিরিয়ে আনতে হাই কোর্টে পিটিশন দায়ের করেন জিতরাম।

বিচারপতি সন্দীপ মেটা এবং বিচারপতি মনোজ কুমারের এজলাসে চলে শুনানি। সেখানেও ওই তরুণী নিজের বাড়ির লোকের সঙ্গে থাকার ইচ্ছাপ্রকাশ করেন। ওই তরুণী আদালতে বলেছেন, ‘‘প্রথম দেখার দিনই বিয়ে করে নিয়েছিলাম আমরা। কিন্তু কিছুদিনের মধ্যেই বুঝতে পারি এ বিয়ে টিকবে না। তাই আমি নিজের বাড়িতে থাকার সিদ্ধান্ত নিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan bizarre Love Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE