Advertisement
২০ এপ্রিল ২০২৪
Delhi Police

Viral Video: জেলের মধ্যেই মদ্যপান দুই কুখ্যাত গ্যাংস্টারের, ঘটনায় মুখে কুলুপ দিল্লি পুলিশের

জেলে মদ খাওয়ার ভিডিয়োয় দুই গ্যাংস্টার হল রাহুল কলা এবং নবীন বালি। খুন, তোলা আদায়-সহ একাধিক মামলা রয়েছে তাদের বিরুদ্ধে।

জেলের ভিতর পার্টি।

জেলের ভিতর পার্টি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২১ ১৫:২৭
Share: Save:

জেলের মধ্যে বসে আছে দুই গ্যাংস্টার। সেখানে বসেই চলছে পার্টি। মদ এবং খাবার খাওয়ার পাশাপাশি সিগারেটও টানতে দেখা যাচ্ছে তাদের। এই ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে বিতর্ক। বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছে দিল্লি পুলিশ। তারা জানিয়েছে, ভিডিয়োটি যাচাই করে দেখা হচ্ছে।

জেলে মদ খাওয়ার ভিডিয়োয় দুই গ্যাংস্টার হল রাহুল কলা এবং নবীন বালি। খুন, তোলা আদায়-সহ একাধিক মামলা রয়েছে তাদের বিরুদ্ধে। বর্তমানে তারা তিহাড়ের মাণ্ডলি জেলে রয়েছে। প্রতিদ্বন্দ্বী গ্যাঙের সদস্যকে খুনের চক্রান্তের অভিযোগে দিল্লি পুলিশের বিশেষ শাখা এ মাসের শুরুর দিকে তাদের গ্রেফতার করে নিজেদের হেফাজতে রেখেছিল। তার পর ফের মাণ্ডলি জেলে ফেরত পাঠানো হয় তাদের। এই দুই জায়গার মধ্যে কোথায় ওই ঘটনা ঘটেছে তা জানারও চেষ্টা চলছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাহুল এবং নবীন ছাড়াও বসে আছেন আরও তিন জন। তারা সকলেই পার্টির মেজাজে। কিন্তু জেল হোক বা লক-আপ। নিরাপত্তারক্ষীর নজরদারি সর্বক্ষণ থাকার কথা সেখানে। তা সত্ত্বেও কী করে এই ঘটনা ঘটল, তা নিয়েই উঠেছে প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Police Jail Gangster
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE