Advertisement
০২ মে ২০২৪
Encounter

গ্যাংস্টারদের ধাওয়া করে ছুটল পুলিশ, ছুটে এল গুলি, পঞ্জাবে আবার ‘এনকাউন্টার’

রবিবার সকালে মোগা জেলায় রাস্তায় রাস্তায় ব্যারিকেড দেয় পুলিশ। উদ্দেশ্য ছিল ওই গ্যাংস্টারদের ধরপাকড়।

image of encounter

পঞ্জাবে তিন দুষ্কৃতীকে ধরল পুলিশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৭
Share: Save:

পঞ্জাবে গ্যাংস্টারদের ধরপাকড় চলছেই। রবিবার সকালেও হল গোলাগুলি। পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন দুষ্কৃতীরা। পাল্টা গুলি চালায় পুলিশও। তার পর ‘লাকি পটীয়াল গ্যাং’-এর তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার সকালে মোগা জেলায় রাস্তায় রাস্তায় ব্যারিকেড দেয় পুলিশ। উদ্দেশ্য ছিল ওই গ্যাংস্টারদের ধরপাকড়। মোগা জেলা পুলিশের ডেপুটি সুপার হরিন্দর সিংহ জানান, বাইকে চেপে যাচ্ছিলেন ওই গ্যাংয়ের সদস্যেরা। তাঁদের থামতে বললে পালানোর চেষ্টা করেন। ধাওয়া করে পুলিশ। তখন তাঁরা বাইক ফেলে একটি কারখানার ভিতর ঢুকে পড়েন। পুলিশ সেখানে পৌঁছলে তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকেন অভিযুক্তেরা। পাল্টা গুলি চালায় পুলিশ। এর পরেই তারা আত্মসমর্পণ করেন।

পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃতদের মধ্যে এক জন আহত হয়েছেন। তবে গোলাগুলিতে নয়। পালানোর সময় জখম হয়েছেন তিনি। সূত্রের খবর, ধৃত গ্যাংস্টারদের থেকে অস্ত্র উদ্ধার হয়েছে। তবে এই নিয়ে এখনও মুখ খোলেনি পুলিশ।

পঞ্জাবে গত ১১ দিনে এই নিয়ে অষ্টমবার এনকাউন্টার করল পুলিশ। মুখ্যমন্ত্রী ভগবন্ত মান আগেই হুঁশিয়ারি দিয়েছিলেন, পুলিশকে আক্রমণ করা হলে তারাও পাল্টা গুলি চালাবে। পুলিশ জানিয়েছে, শনিবার মোহালি এবং পটীয়লাতেও চলেছে এনকাউন্টার। গ্রেফতার হয়েছেন দুই গাড়ি চোর এবং খুনে অভিযুক্ত এক জন। দু’টি ক্ষেত্রেই অভিযুক্তরা গুলি চালায় পুলিশকে লক্ষ্য করে। পাল্টা গুলি ছোড়ে পুলিশও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Encounter Punjab police Gangster
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE