Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ujjain Rape Case

‘নিজের জামা এগিয়ে দিই, ভুল শুধু একটাই’, বলছেন উজ্জয়িনী ধর্ষণকাণ্ডে অভিযুক্ত অটোচালক

আগেই উজ্জয়িনীর পুলিশ সূত্রে জানানো হয়, তদন্তে যদি দেখা যায় কিশোরীকে সাহায্য না করে তাড়িয়ে দেওয়া হয়েছিল, তা হলে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হবে।

Gave her my shirt, Auto Driver who was jailed for not helping Ujjain Rape survivor

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
উজ্জয়িনী শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১৪:৫১
Share: Save:

নিজের ভুলের কথা কবুল করলেন উজ্জয়িনী ধর্ষণকাণ্ডে অভিযুক্ত এক অটোচালক। পুলিশের কাছে ওই অভিযুক্ত জানিয়েছেন যে, তিনি নিজের খাঁকি জামা খুলে নির্যাতিত নাবালিকার দিকে এগিয়ে দিয়েছিলেন। তাঁর বক্তব্য ভুল তিনি একটিই করেছেন। সেটি হল, হাসপাতালে নিয়ে না গিয়ে তিনি নির্যাতিতাকে রাস্তাতেই ফেলে এসেছিলেন।

আগেই ওই অটোচালককে গ্রেফতার করেছে মধ্যপ্রদেশ পুলিশ। এএসপি জানান, অটোচালক নিজের অটোতে করে কিশোরীকে নিয়ে গিয়েছিলেন। অটোতে রক্তের দাগও মিলেছে বলে জানায় পুলিশ। সব জানার পরেও অভিযুক্ত পুলিশকে কিছু জানাননি বলে দাবি করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি)।

আগেই উজ্জয়িনীর পুলিশ সূত্রে জানানো হয়, তদন্তে যদি দেখা যায় কিশোরীকে সাহায্য না করে তাড়িয়ে দেওয়া হয়েছিল, তা হলে সেই সব ব্যক্তির বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হবে। প্রয়োজনে তাঁদের বিরুদ্ধে শিশু যৌন নির্যাতন প্রতিরোধ (পকসো) আইনে মামলাও হতে পারে। উজ্জয়িনীর এএসপি জয়ন্ত সিংহ রাঠৌর এক সংবাদমাধ্যমকে জানান, সব জানার পরেও কিশোরীকে সাহায্য করেননি, এমন এক অটোচালককে চিহ্নিত করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই পদক্ষেপ করা হয়েছে।

গত সোমবার উজ্জয়িনীর রাস্তায় এক কিশোরীকে অর্ধনগ্ন অবস্থায় ঘুরতে দেখা গিয়েছিল। তাকে ধর্ষণের অভিযোগ ওঠে। সাহায্যের জন্য দুয়ারে দুয়ারে ঘুরলেও কেউ এগিয়ে আসেননি বলে অভিযোগ উঠছে। যা নিয়ে বিস্তর আলোচনা, সমালোচনা হচ্ছে। যদিও পুলিশের দাবি, স্থানীয়দের অনেকেই টাকা দিয়ে কিশোরীকে সাহায্য করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ujjain Madhya Pradesh Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE