Advertisement
০৪ মে ২০২৪
Imphal

Covid Vaccination: ‘করোনা টিকা নিন, জিতুন পুরস্কার’, প্রতিষেধক নিতে এলে মিলছে বড় টিভি আর মোবাইল

জেলা প্রশাসনের তরফে জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৪ অক্টোবর, ৩১ অক্টোবর এবং ৭ নভেম্বর বড় টিকা শিবিরের আয়োজন করা হচ্ছে।

করোনা প্রতিষেধক নিলে মিলতে পারে বড় টেলিভিশন, মোবাইল ফোন।

করোনা প্রতিষেধক নিলে মিলতে পারে বড় টেলিভিশন, মোবাইল ফোন। ছবি: পিটিআই

সংবাদ সংস্থা
ইম্ফল শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ১৮:০১
Share: Save:

বিশাল টিকাকরণ শিবিরের আয়োজন করা হচ্ছে জেলা প্রশাসনের তরফে। ওই শিবির থেকে করোনা প্রতিষেধক নিলে মিলতে পারে বড় টেলিভিশন, মোবাইল ফোন। এই মর্মেই মণিপুরের পশ্চিম ইম্ফলে জারি করা হয়েছে সরকারি বিজ্ঞপ্তি। তাতে লেখা— ‘টিকা নিন আর জিতে নিন পুরস্কার’।
মণিপুরের মোট ১৬টি জেলার মধ্যে সব চেয়ে জনবহুল জেলা ইম্ফল পশ্চিম। ওই জেলায় টিকাকরণে গতি বা়ড়াতে জেলা প্রশাসনের তরফে এই কৌশল নেওয়া হয়েছে। ইম্ফল পশ্চিমের ডেপুটি কমিশনার টিএইচ কিরণকুমারের জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৪ অক্টোবর, ৩১ অক্টোবর এবং ৭ নভেম্বর জিএম হল, পোলো গ্রাউন্ড, এবং ধর্মশালায় ওই টিকা শিবিরের আয়োজন করা হচ্ছে।

বিজ্ঞতিতে আরও বলা হয়েছে, ওই টিকাকরণ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন ১৮-ঊর্ধ্বরা। লাকি ড্রয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে বিজেতাদের। প্রথম পুরস্কার হিসেবে থাকছে বড় টেলিভিশন সেট। দ্বিতীয় পুরস্কার হিসেবে মিলবে মোবাইল ফোন আর যিনি তৃতীয় হবেন, তিনি পাবেন কম্বল। পাশাপাশি থাকছে কিছু সান্ত্বনা পুরস্কারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imphal Covid Vaccination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE