Advertisement
০৫ মে ২০২৪
Udupi College

কলেজের শৌচালয়ে ছাত্রীর ভিডিয়ো তোলার অভিযোগ, চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের স্মৃতি ফিরল কর্নাটকে

অভিযোগ, কলেজের শৌচালয়ে ক্যামেরা রেখেছিলেন তিন ছাত্রী। সহপাঠীদের স্নান এবং শৌচকর্মের মুহূর্ত ক্যামেরাবন্দি করতেই তাঁরা এই কাজ করেছিলেন বলে অভিযোগ।

representative photo of molestation.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৬:৩৭
Share: Save:

কলেজের শৌচালয়ে ছাত্রীর ভিডিয়ো তোলার অভিযোগ ঘিরে হইচই পড়ে গিয়েছে কর্নাটকের উদুপিতে। একটি প্রতিষ্ঠিত মেডিক্যাল কলেজের শৌচালয়ে ছাত্রীর ভিডিয়ো তোলা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় কলেজের তিন ছাত্রীকে সাসপেন্ড করা হয়েছে। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

অভিযোগ, কলেজের শৌচালয়ে ক্যামেরা রেখেছিলেন ওই তিন ছাত্রী। সহপাঠীদের স্নান এবং শৌচকর্মের মুহূর্ত ক্যামেরাবন্দি করতেই তাঁরা এই কাজ করেছিলেন বলে অভিযোগ। এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে কলেজে। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপের দাবিতে কলেজে বিক্ষোভ প্রদর্শন করেছেন পড়ুয়ারা।

ওই শিক্ষা প্রতিষ্ঠানের ডিরেক্টর জানিয়েছেন, কলেজে মোবাইল নিয়ে আসার জন্য এবং শৌচালয়ে ভিডিয়ো তোলার জন্য তিন ছাত্রীকে সাসপেন্ড করা হয়েছে।

গত বছর পঞ্জাবে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়েও ঠিক একই রকম ঘটনার কথা প্রকাশ্যে এসেছিল। ছাত্রীর স্নানের ভিডিয়ো ফাঁস হওয়ার অভিযোগে উত্তপ্ত হয়েছিল চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের মোহালি ক্যাম্পাস। অভিযোগ ওঠে, হস্টেলে ছাত্রীদের স্নানের ভিডিয়ো তুলে ফাঁস করেছেন এক আবাসিক। পরে জানা যায়, এক ছাত্রী নিজের স্নানের ভিডিয়ো তুলে তাঁরই বন্ধুকে পাঠিয়েছিলেন। ওই ছাত্রী এবং তাঁর বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। ছাত্রীর স্নানের ভিডিয়ো ছড়িয়ে পড়ার ঘটনায় ব্ল্যাকমেল করার অভিযোগে এক জওয়ানকে গ্রেফতারও করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime College Karnataka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE