Advertisement
০৫ মে ২০২৪
Crime

দলিত কিশোরীকে ধর্ষণের অভিযোগ দুই নাবালকের বিরুদ্ধে, অপমানে নিজেকে শেষ করল নির্যাতিতা

অভিযুক্ত এক নাবলাককে পাকড়াও করা হয়েছে। তাকে জেরা করেই এই ঘটনা সম্পর্কে জানতে পারে পুলিশ। রবিবার উদ্ধার করা হয়েছে কিশোরীর দেহ।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৪:১৯
Share: Save:

অপমানে নিজেকে শেষ করল নির্যাতিতা। ১৩ বছরের এক দলিত কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই নাবালকের বিরুদ্ধে। অপমানে আত্মহত্যা করেছে কিশোরী। এমনই অভিযোগ উঠেছে অন্ধ্রপ্রদেশের পামারু মণ্ডল এলাকায়। রবিবার এলাকার একটি ক্যানাল থেকে কিশোরীর দেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গত বৃহস্পতিবার স্কুলে গিয়েছিল নবম শ্রেণির ওই ছাত্রী। কিন্তু স্কুল থেকে সে আর বাড়ি ফেরেনি। এর পরেই থানায় নিখোঁজ ডায়েরি করে কিশোরীর পরিবার। আট সদস্যের দল তৈরি করে তদন্তে নামে পুলিশ। এক নাবালককে পাকড়াও করেন তদন্তকারীরা। জেরায় ওই নাবালক দাবি করেছে, সে প্রেমের ফাঁদে ফেলেছিল কিশোরীকে। তার পর কিশোরীকে সঙ্গে নিয়ে একটি লজে গিয়েছিল নাবালক এবং তার এক আত্মীয়। অভিযোগ, সেখানে কিশোরীকে ধর্ষণ করা হয়।

দুই নাবালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ বি, ৩৪২ ধারা এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। অন্য নাবালককে পাকড়াও করা হয়েছে কি না, তা স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police Andhrapradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE