Advertisement
০৬ মে ২০২৪
Murder

Murder: অশ্লীল মন্তব্য করে পড়শি যুবক উত্ত্যক্ত করতেন প্রতি দিন, বুকে ছুরি বসিয়ে খুন কিশোরীর

পুলিশ জানিয়েছে, মৃত ওই যুবকের নাম রাম নাথ। কিশোরীর অভিযোগ, তাকে দেখে রাম নাথ প্রতি দিনই অশ্লীল মন্তব্য করতেন। নানা রকম অঙ্গভঙ্গিও করতেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৬:০২
Share: Save:

বাড়ি থেকে বেরোলেই নানা রকম অশ্লীল মন্তব্য করে উত্ত্যক্ত করতেন প্রতিবেশী যুবক। প্রতিবাদ করেও কোনও কাজ হয়নি। কিশোরী বিষয়টি তার বাড়িতে জানায়। কিশোরীর বাড়ি থেকে ওই যুবককে সতর্কও করা হয়েছিল। তাতেও কোনও লাভ হয়নি।

কিশোরীকে তার পরেও উত্যক্ত করেন ওই যুবক। বিষয়টি চরমে পৌঁছলে দুই বাড়ির সদস্যরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। অভিযোগ, সেই সময় কিশোরী ওই যুবকের উপর চড়াও হয়। তার হাতে থাকা ছুরি সরাসরি ওই যুবকের বুকে গেঁথে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে।

খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ আসে। কিশোরী এবং তাঁর বাবা-মাকে গ্রেফতার করেছে তারা। পুলিশ জানিয়েছে, মৃত ওই যুবকের নাম রাম নাথ। কিশোরী পুলিশকে জানিয়েছে, তাকে দেখে রাম নাথ প্রতি দিনই অশ্লীল মন্তব্য করতেন। নানা রকম অঙ্গভঙ্গিও করতেন। নিষেধ করা সত্ত্বেও একই কাজ বার বার করতেন। তাঁর উপর আক্রোশের বশেই কিশোরী এই কাজ করেছে বলে জানতে পেরেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Bhopal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE