Advertisement
০৫ মে ২০২৪
Crime

Crime: হর্ন দেওয়ায় কর্ণপাত না করায় বধিরকে ছুরি মেরে কুপিয়ে ‘খুন’ করল কিশোরী!

বধির হওয়ায় কিশোরীর স্কুটির হর্নের আওয়াজ শুনতে পাননি ওই ব্যক্তি। তার পরই তাঁর উপর চড়াও হয়ে ছুরির কোপ মারে বলে অভিযোগ পঞ্চদশীর বিরুদ্ধে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাইপুর (ছত্তীসগঢ়) শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ০৯:১৯
Share: Save:

অনেক ক্ষণ ধরে হর্ন দিচ্ছিল এক কিশোরী। বধির হওয়ায় পঞ্চদশী কিশোরীর স্কুটির হর্নের আওয়াজ শুনতে পাননি ওই ব্যক্তি। আর তাতেই রাগের মাথায় ওই ব্যক্তিকে ছুরি দিয়ে কোপাল ওই কিশোরী। ছুরির আঘাতে শেষ পর্যন্ত মৃত্যু হল বিশেষ ভাবে সক্ষম ওই ব্যক্তির। ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের রাইপুরে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, মা’কে নিয়ে স্কুটি চালাচ্ছিল এক ১৫ বছরের কিশোরী। সে সময় সাইকেলে ছিলেন ৪০ বছর বয়সি সুদামা লেদার নামে এক ব্যক্তি। তাঁকে ‘ওভারটেক’ করার চেষ্টা করে ওই কিশোরী। এ জন্য বেশ কয়েক বার হর্নও দেয় সে।

কিন্তু বধির হওয়ায় ওই ব্যক্তি কিশোরীর স্কুটির হর্ন শুনতে পাননি। পুলিশ সূত্রে খবর, এত হর্ন দেওয়ার পরও ওই ব্যক্তি তাকে জায়গা ছেড়ে না দেওয়ায় কিশোরীর মনে হয়, ওই ব্যক্তি তাকে উপেক্ষা করছেন। এর পরই গাড়ি থেকে নেমে ওই ব্যক্তির উপর চিৎকার জুড়ে দেয় কিশোরী।

তার পরই ওই ব্যক্তির ঘাড়ে ছুরি দিয়ে কোপ মারে বলে অভিযোগ ওই কিশোরীর বিরুদ্ধে। সঙ্গে সঙ্গে আক্রান্ত ব্যক্তিকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই তাঁর মৃত্যু হয়।

অন্য দিকে, পরিস্থিতি বেগতিক দেখে ঘটনাস্থল থেকে মাকে নিয়ে পালায় কিশোরী। পরে কিশোরীকে আটক করা হয়। উদ্ধার করা হয়েছে ছুরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Chhatisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE