Advertisement
০৩ মে ২০২৪
Florida

সমুদ্রসৈকতে নিজের খোঁড়া গর্তেই বালিচাপা পড়ে মৃত্যু শিশুর

এবিসি নিউজ়-এর প্রতিবেদন অনুযায়ী, মৃত শিশুটির নাম স্লোয়ান ম্যাটিংলি। পরিবারের সঙ্গে ছুটি কাটাতে সমুদ্রসৈকতে গিয়েছিল তারা।

মৃত শিশু স্লোয়ান (বাঁ দিকে)। এই গর্ত খোঁড়া হয়েছিল। ছবি: সংগৃহীত।

মৃত শিশু স্লোয়ান (বাঁ দিকে)। এই গর্ত খোঁড়া হয়েছিল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪৭
Share: Save:

সমুদ্রসৈকতে দাদাকে সঙ্গে নিয়ে খেলাচ্ছলে গর্ত খুড়েছিল সাত বছরের এক কন্যা। সেই গর্তেই বালি চাপা পড়ে মৃত্যু হল মেয়েটির। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লরিডার সমুদ্রসৈকতে।

এবিসি নিউজ়-এর প্রতিবেদন অনুযায়ী, মৃত শিশুটির নাম স্লোয়ান ম্যাটিংলি। পরিবারের সঙ্গে ছুটি কাটাতে সমুদ্রসৈকতে গিয়েছিল তারা। ন’বছরের দাদা ম্যাডক্সকে সঙ্গে নিয়ে সৈকতে খেলছিল স্লোয়ান। সেই সময় দু’জনে মিলে সৈকতের বালি খুঁড়ে গর্ত তৈরি করে। গর্তের ভিতরে বসে বালি খুঁড়ছিল স্লোয়ান এবং ম্যাডক্স। গর্তের পাশে ডাঁই করে রাখা বালি আচমকাই ভিতরে গিয়ে পড়ে। আর তার নীচেই চাপা পড়ে যায় স্লোয়ান এবং ম্যাডক্স।

শিশুদের চিৎকার শুনে আশপাশে থাকা লোকজন ছুটে আসেন। তাঁরা ম্যাডক্সকে তৎক্ষণাৎ উদ্ধার করতে পারলেও, স্লোয়ান পুরোপুরি বালির নীচে চাপা পড়ে যাওয়ায় তাঁরা ঠাওর করতে পারেননি যে, বালির নীচে আরও এক শিশু চাপা পড়ে আছে। ম্যাডক্সদের বাবা-মা ঘটনাস্থলের কাছেই ছিলেন। তাঁরাও ছুটে আসেন। ম্যাডক্সকে পেলেও স্লোয়ানকে না দেখতে পেয়ে ওই গর্ত থেকে বালি সরাতেই তাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে এটিকে দুর্ঘটনা বলেই মনে করা হচ্ছে। কিন্তু তদন্ত করে দেখা হচ্ছে, ঠিক কী হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Florida Sea Beach Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE