Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime News

বাবাকে খুন করল কিশোরী! প্রেমিকের সঙ্গে চক্রান্ত করে ছুরি দিয়ে হত্যা

হাথরসে নাবালিকার বিরুদ্ধে নিজের বাবাকে খুন করার অভিযোগ উঠেছে। এই খুনে শামিল হয়েছিল তার নাবালক প্রেমিকও। দু’জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

Girl killed father with the help of lover.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৮:৫৯
Share: Save:

প্রেমিকের সঙ্গে চক্রান্ত করে নিজের বাবাকে খুন করল কিশোরী। তারা ২ জন মিলে ছুরি দিয়ে ব্যক্তিকে আক্রমণ করে। কন্যার হাতেই প্রাণ যায় বাবার।

ঘটনাটি উত্তরপ্রদেশের হাথরসের। মৃত ব্যক্তির নাম দুর্গেশ কান্ত (৪৭)। তাঁর ১৫ বছরের কন্যার বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। তারা ওই কিশোরীর ১৬ বছরের প্রেমিককেও আটক করেছে। পুলিশ জানিয়েছে, কিশোরী দশম শ্রেণির ছাত্রী। সে তার প্রেমিকের সঙ্গে দিন পনেরো আগে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল। ফিরে এলে বাবা তাকে মারধর করেন। সেই সঙ্গে ওই কিশোরের সঙ্গে আর না মেশার নির্দেশও দেন।

এর পরেও মঙ্গলবার কিশোরীর বাড়িতে তার সঙ্গে দেখা করতে আসে কিশোর। তারা ঘরে একসঙ্গে থাকাকালীন কিশোরীর বাবা তাদের দেখে ফেলেন। এর পরেই ২ জন মিলে ব্যক্তিকে খুন করে। পুলিশ জানিয়েছে, একটি ছুরি দিয়ে বাবাকে আক্রমণ করে কিশোরী। তাঁকে মুগুর দিয়েও মারধর করা হয়। রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ অভিযুক্ত কিশোরী এবং তার প্রেমিকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ এবং ৩০৭ ধারায় মামলা রুজু করেছে। তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মৃতের বাবা। পুলিশ জানিয়েছে, তারা এই ঘটনার বিস্তারিত তদন্ত শুরু করেছে। কেন বাবাকে খুন করল কিশোরী, প্রেমিকের ভূমিকাই বা কী, খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Murder Case UP Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE