Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Goa TMC

Goa Forward Party: গোয়ায় ফরোয়ার্ড পার্টির নেতা এলেন তৃণমূলে

আসন্ন নির্বাচনে কংগ্রেসের সঙ্গে জিএফপি’র সমঝোতার প্রতিবাদে দল ছেড়ে শনিবার সাংসদ মহুয়া মৈত্রের উপস্থিতিতে তিনি তৃণমূলে যোগ দেন।

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন গোয়া ফরোয়ার্ড পার্টির ( জিএফপি) কার্যকরী সভাপতি কিরণ কান্দোলকর।

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন গোয়া ফরোয়ার্ড পার্টির ( জিএফপি) কার্যকরী সভাপতি কিরণ কান্দোলকর। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ১২:১০
Share: Save:

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন গোয়া ফরোয়ার্ড পার্টির ( জিএফপি) কার্যকরী সভাপতি কিরণ কান্দোলকর। আসন্ন নির্বাচনে কংগ্রেসের সঙ্গে জিএফপি’র সমঝোতার প্রতিবাদে দল ছেড়ে শনিবার সাংসদ মহুয়া মৈত্রের উপস্থিতিতে তিনি তৃণমূলে যোগ দেন।

গোয়া নির্বাচনে গুরুত্বপূর্ণ জিএফপির প্রথমসারির নেতা কিরণ প্রাক্তন বিজেপি বিধায়ক। আসন্ন নির্বাচনে আলদোনা কেন্দ্রে দলের প্রার্থী হিসেবে জিএফপি তাঁর নাম ঘোষণা করে দিয়েছে। তারপরই কংগ্রেস-জিএফপি’র সম্ভাব্য বোঝাপড়ার প্রতিবাদ করে দল ছেড়ে তৃণমূলে যোগ দিলেন।

দলত্যাগের কারণ হিসেবে কিরণ বলেন, ‘‘কংগ্রেস ইতিমধ্যেই প্রচার শুরু করে দিয়েছে। শেষপর্যন্ত তারা জিএফপি-র সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে।” তাঁর আরও মন্তব্য, “কংগ্রেস বা আপ বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে আন্তরিক নয়। রাহুল গাঁধী বা অরবিন্দ কেজরীবাল নরেন্দ্র মোদীদের হারাতে পারবেন না। বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় দেখিয়েছেন তিনি তা পারেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goa TMC TMC AITC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE