Advertisement
০৩ মার্চ ২০২৪
BJP

Sonali Phogat: হরিয়ানার বিজেপি নেত্রী সোনালি ফোগটের গোয়ায় মৃত্যু, খুনের মামলা দায়ের করল পুলিশ

গত মঙ্গলবার সকালে অসুস্থ অবস্থায় সোনালিকে উত্তর গোয়ার অঞ্জুনা এলাকায় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

হরিয়ানার বিজেপি নেত্রী সোনালি ফোগট।

হরিয়ানার বিজেপি নেত্রী সোনালি ফোগট। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৭:০৬
Share: Save:

হরিয়ানার বিজেপি নেত্রী সোনালি ফোগটের মৃত্যুতে খুনের মামলা রুজু করল গোয়া পুলিশ। সোনালির ভাই রিঙ্কু ঢাকা দাবি করেছিলেন, তাঁর দিদিকে খুন করা হয়েছে। দুই সঙ্গীকে নিয়ে গোয়া গিয়েছিলেন সোনালি, তাঁরাই তাঁকে খুন করেছেন বলে দাবি ছিল রিঙ্কুর।

হরিয়ানার হিসারের বিজেপি নেত্রী সোনালি জনপ্রিয়তা পান টিকটক ভিডিয়ো বানিয়ে। গত ২৩ অগস্ট, মঙ্গলবার সকালে উত্তর গোয়ার অঞ্জুনা এলাকায় একটি হাসপাতালে তাঁকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। পুলিশ প্রাথমিক ভাবে জানিয়েছিল, সোনালির হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে। সেই মতো পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলাও রুজু করে। কিন্তু খবর পাওয়ার পর সোনালির পরিবারের দাবি ছিল, তাঁকে খুন করা হয়েছে।

সোনালির দুই সঙ্গীকে পুলিশ গ্রেফতার না করলে দিদির দেহের ময়নাতদন্ত করতে দেওয়া হবে না বলে দাবি করেছিলেন রিঙ্কু। তাঁর অভিযোগ ছিল, মৃত্যুর কিছু ক্ষণ আগেই সোনালি ফোনে তাঁর মা, বোনের সঙ্গে কথা বলেন। সেই সময় সোনালিকে উত্তেজিত শোনাচ্ছিল এবং তিনি দুই সঙ্গীর বিরুদ্ধে অভিযোগ করেছিলেন।

বৃহস্পতিবার গোয়া পুলিশের তরফে জানানো হয়, সোনালির মৃত্যুর ঘটনায় খুনের মামলা রুজু করে তদন্ত হবে। দেহের ময়নাতদন্তের অনুমতিও পরিবারের তরফে দেওয়া হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE