Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Major Accident averted

করমণ্ডল দুর্ঘটনার রেশ কাটার আগেই জবলপুরে বেলাইন রান্নার গ্যাসবোঝাই মালগাড়ির দু’টি ওয়াগন

মঙ্গলবার রাতে রান্নার গ্যাসবোঝাই একটি মালগাড়ি জবলপুরের ভারত পেট্রোলিয়াম ডিপোয় গ্যাস দিতে যাচ্ছিল। সেই সময়ই আচমকাই মালগাড়ির দু’টি গ্যাসভর্তি ওয়াগন বেলাইন হয়ে যায়।

 File image of derailed wagon of the goods train injabalpur

জবলপুরে বেলাইন হয়ে পড়া গ্যাসবোঝাই ওয়াগন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জবলপুর শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১০:২৫
Share: Save:

অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল ট্রেন। এ বার ঘটনাস্থল মধ্যপ্রদেশের জবলপুর। মঙ্গলবার রাতে রান্নার গ্যাসবোঝাই দু’টি ওয়াগন বেলাইন হয়ে যায়। মালগাড়িটি একটি গ্যাস কারখানায় গ্যাস পৌঁছে দিচ্ছিল, সেই সময়ই বেলাইন হওয়ার ঘটনাটি ঘটে।

ওড়িশার বালেশ্বরের কাছে ট্রেন দুর্ঘটনার দুঃসহ স্মৃতি এখনও অমলিন। তার মধ্যেই বড়সড় দুর্ঘটনা এড়াল অন্য একটি ট্রেন। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে রান্নার গ্যাসবোঝাই একটি মালগাড়ি জবলপুরের ভারত পেট্রোলিয়াম ডিপোয় গ্যাস দিতে যাচ্ছিল। সেই সময় আচমকাই মালগাড়ির দু’টি গ্যাসভর্তি ওয়াগন বেলাইন হয়ে যায়। তবে বড়সড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে। ঘটনার খবর পেয়েই অকুস্থলের উদ্দেশে রওনা দেন রেলের আধিকারিকেরা। পৌঁছয় অ্যাক্সিডেন্ট রিলিফ ভেহিকল। উদ্ধারকাজ চলছে জোরকদমে। বেলাইন হওয়ার ঘটনার হতাহতের কোনও খবর নেই। তবে কী কারণে ট্রেন বেলাইন হল, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train accident Goods Train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE