Advertisement
১৮ জুন ২০২৪
Heart Attack

‘ব্যস আজ কী রাত হ্যায় জিন্দেগি’ গানে নাচতে নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন সরকারি কর্মী

সহকর্মীদের সঙ্গে নাচতে নাচতে হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন এক সরকারি কর্মী। এর আগেও, নাচের সময় হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এসেছিল।

photo  of Government Official Dies Of Cardiac Arrest While Dancing

একটি অনুষ্ঠানে সহকর্মীদের সঙ্গে নাচের সময়ই হৃদ্‌‌রোগে আক্রান্ত হন ওই সরকারি আধিকারিক। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৯:১২
Share: Save:

নাচতে নাচতে হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়ে আবার মৃত্যু। সহকর্মীদের সঙ্গে নাচের সময় হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন মধ্যপ্রদেশের ভোপালের এক সরকারি আধিকারিক। যে গানের তালে নাচছিলেন ওই সরকারি আধিকারিক, সেই গানটি ছিল ‘ব্যস আজ কী রাত হ্যায় জিন্দেগি’। গানের কথা আর মৃত্যুর যেন কাকতালীয় সমাপতন।

সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। মৃত্যু হয়েছে সুরেন্দ্রকুমার দীক্ষিত নামে এক ব্যক্তির। তিনি ভোপালে ডাক বিভাগের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসাবে কর্মরত ছিলেন। নাচতে নাচতে আচমকাই সংজ্ঞাহীন হয়ে মাটিতে পড়ে যান সুরেন্দ্র। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করা হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়েই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ডাক বিভাগের তরফে ৩৪তম অল ইন্ডিয়া ডাক হকি টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। যা চলেছিল ১৩ থেকে ১৭ মার্চ পর্যন্ত। ভোপালে মেজর ধ্যানচাঁদ হকি স্টেডিয়ামে চলছিল এই টুর্নামেন্ট। গত ১৭ মার্চ ছিল ফাইনাল ম্যাচ। তার আগের দিন, ১৬ মার্চ সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেদিনই এই ঘটনা ঘটে।

গত কয়েক মাসে নাচের সময় হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর বেশ কয়েকটি ঘটনা প্রকাশ্যে এসেছে। গত ২৫ নভেম্বর বারাণসীতে একটি বিয়েবাড়িতে নাচতে নাচতে আচমকা মৃত্যু হয় ৪০ বছর বয়সি এক ব্যক্তির। তিনিও হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়ে মারা যান বলে জানান চিকিৎসকরা। মধ্যপ্রদেশের সেওনি জেলার বাখারি গ্রামে বিয়েবাড়িতে গানের তালে নাচতে নাচতেই হৃদ্‌‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় এক বৃদ্ধার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heart Attack Heart Attack Risk Cardiac Arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE